বুধবার, ০১ মে ২০২৪, ১২:১১ অপরাহ্ন

নোটিশ :
সিলেট বিভাগসহ দেশের প্রতিটি জেলা ও উপজেলা সদরে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা আমাদের পত্রিকার ইমেইল ঠিকানায় পূর্নাঙ্গ জীবন বৃত্তান্ত প্রেরণের আহবান জানানো যাচ্ছে। এছাড়া প্রবাসের বিভিন্ন দেশে আমরা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি।
শিরোনাম :
মহান মে দিবস আজ শেখ হাসিনা সবসময় মানুষের পাশে থাকেন: শ্রীমঙ্গলে কৃষিমন্ত্রী সদস্য নেবে সিলেট জেলা প্রেসক্লাব রাজনীতির মূল লক্ষ্য ও উদ্দেশ্য জনকল্যাণ: রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন আবহাওয়া অনুকূলে থাকায় খুশি হাওরাঞ্চলের কৃষকরা বিশ্বনাথে ধানের বাম্পার ফলনে কৃষকের মুখে হাসি হবিগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে চালক হেলপার নিহত বিশ্ববিদ্যালয়ের পাঠ্যসূচিতে সেলিমের ‘কাজলরেখা’ উপজেলা নির্বাচনে অভিযোগ জানানো যাবে ৯৯৯-এ গোয়াইনঘাটে বিনা-২৫ ধানের বাম্পার ফলনে খুশি কৃষকেরা ঘরে উঠছে হাওরের সোনার ধান আর্ন্তজাতিক নৃত্য দিবস উপলক্ষে র‌্যালি অনুষ্ঠিত অধ্যাপক ড. জিয়ার স্বপ্ন বাস্তবায়ন করাই লক্ষ্য: স্মরণসভায় শাবি উপাচার্য প্রতিষ্ঠানে শিক্ষার পরিবেশ বজায় রাখতে হবে: মানিক এমপি নিয়মিত টিকা দিলে শিশু ও মাতৃমৃত্যুর হার কমানো যায়: আনোয়ারুজ্জামান চৌধুরী অমিত হত্যা মামলার আসামি গ্রেপ্তার ৮০ ভাগ পাকলেই হাওরের ধান কেটে ফেলার পরামর্শ স্বপ্নের আমেরিকায় গিয়ে প্রাণহানি, বাকরুদ্ধ জনির পরিবার এপ্রিলে কমেছে প্রবাসী আয় সিলেটসহ দুই বিভাগে শিলাবৃষ্টির আভাস স্কুল-মাদরাসা বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী সোনার দাম আরেক দফা কমল প্রয়াত পাগল হাসানের পরিবারকে ঘর বানিয়ে দিচ্ছেন সিসিক মেয়র  চা শ্রমিকদের অবস্থান কর্মসূচি শ্রীমঙ্গলে সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেপ্তার নগরীতে ছাত্রদল নেতা গ্রেপ্তার নিউইয়র্কে গুলিতে নিহত কানাইঘাটের ইউসুফ বজ্রপাতে প্রাণ হারালেন কোম্পানীগঞ্জের যুবক জকিগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ জন নিহত
দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত

দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত

জাগ্রত সিলেট ডেস্ক :: নওগাঁয় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় ওই দম্পতির পাঁচ বছর বয়সি ছেলেসহ দুজন আহত হয়েছেন।

 

 

বুধবার সকাল সাড়ে ১০টায় নওগাঁ-সান্তাহার বাইপাস সড়কের শাহপুর ইয়াদ আলীর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার নারকেলি উত্তরপাড়া গ্রামের এনামুল হক (৪৩) ও তার স্ত্রী বৃষ্টি খাতুন (৩২)। এনামুল হক অগ্রণী ব্যাংক লিমিটেড নওগাঁ শাখায় নিরাপত্তারক্ষী হিসেবে চাকরি করতেন। এনামুল ও বৃষ্টি দম্পতির ছেলে জুনাইদ ইসলাম (৫) গুরুতর আহত অবস্থায় নওগাঁ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

 

প্রত্যক্ষদর্শী ও নওগাঁ সদর থানা পুলিশ সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ১০টার দিকে এনামুল হক স্ত্রী-সন্তানদের নিয়ে মোটরসাইকেলে গ্রামের বাড়ি জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার নারকেলি উত্তরপাড়া গ্রামে যাচ্ছিলেন। পথে নওগাঁ-সান্তাহার বাইপাস সড়কের শাহপুর ইয়াদ আলীর মোড় এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে এনামুল হক ও তার স্ত্রী বৃষ্টি খাতুন ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত অবস্থায় এনামুল ও বৃষ্টি দম্পতির ছেলে জুনাইদ ও অপর মোটরসাইকেলচালককে উদ্ধার করে স্থানীয় লোকজন ২৫০ বিশিষ্ট নওগাঁ জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

 

নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল হক বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিস ইউনিটের সহায়তায় লাশ উদ্ধার করেছে। সুরতহাল প্রতিবেদন তৈরির পর মরদেহ দুটি থানা হেফাজতে রাখা হয়েছে। নিহত দম্পতির স্বজনরা আসার পর পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo