বুধবার, ০১ মে ২০২৪, ০২:২১ অপরাহ্ন

নোটিশ :
সিলেট বিভাগসহ দেশের প্রতিটি জেলা ও উপজেলা সদরে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা আমাদের পত্রিকার ইমেইল ঠিকানায় পূর্নাঙ্গ জীবন বৃত্তান্ত প্রেরণের আহবান জানানো যাচ্ছে। এছাড়া প্রবাসের বিভিন্ন দেশে আমরা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি।
শিরোনাম :
মহান মে দিবস আজ শেখ হাসিনা সবসময় মানুষের পাশে থাকেন: শ্রীমঙ্গলে কৃষিমন্ত্রী সদস্য নেবে সিলেট জেলা প্রেসক্লাব রাজনীতির মূল লক্ষ্য ও উদ্দেশ্য জনকল্যাণ: রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন আবহাওয়া অনুকূলে থাকায় খুশি হাওরাঞ্চলের কৃষকরা বিশ্বনাথে ধানের বাম্পার ফলনে কৃষকের মুখে হাসি হবিগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে চালক হেলপার নিহত বিশ্ববিদ্যালয়ের পাঠ্যসূচিতে সেলিমের ‘কাজলরেখা’ উপজেলা নির্বাচনে অভিযোগ জানানো যাবে ৯৯৯-এ গোয়াইনঘাটে বিনা-২৫ ধানের বাম্পার ফলনে খুশি কৃষকেরা ঘরে উঠছে হাওরের সোনার ধান আর্ন্তজাতিক নৃত্য দিবস উপলক্ষে র‌্যালি অনুষ্ঠিত অধ্যাপক ড. জিয়ার স্বপ্ন বাস্তবায়ন করাই লক্ষ্য: স্মরণসভায় শাবি উপাচার্য প্রতিষ্ঠানে শিক্ষার পরিবেশ বজায় রাখতে হবে: মানিক এমপি নিয়মিত টিকা দিলে শিশু ও মাতৃমৃত্যুর হার কমানো যায়: আনোয়ারুজ্জামান চৌধুরী অমিত হত্যা মামলার আসামি গ্রেপ্তার ৮০ ভাগ পাকলেই হাওরের ধান কেটে ফেলার পরামর্শ স্বপ্নের আমেরিকায় গিয়ে প্রাণহানি, বাকরুদ্ধ জনির পরিবার এপ্রিলে কমেছে প্রবাসী আয় সিলেটসহ দুই বিভাগে শিলাবৃষ্টির আভাস স্কুল-মাদরাসা বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী সোনার দাম আরেক দফা কমল প্রয়াত পাগল হাসানের পরিবারকে ঘর বানিয়ে দিচ্ছেন সিসিক মেয়র  চা শ্রমিকদের অবস্থান কর্মসূচি শ্রীমঙ্গলে সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেপ্তার নগরীতে ছাত্রদল নেতা গ্রেপ্তার নিউইয়র্কে গুলিতে নিহত কানাইঘাটের ইউসুফ বজ্রপাতে প্রাণ হারালেন কোম্পানীগঞ্জের যুবক জকিগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ জন নিহত
প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলো মহানগর যুবলীগ

প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলো মহানগর যুবলীগ

 

জাগ্রত সিলেট ডেস্ক :: বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নির্দেশে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

 

যুবলীগের সংগ্রাম, ঐতিহ্য ও গৌরবের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শনিবার দুপুর ২টায় সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে আনন্দ র‌্যালি ও উন্নয়ন শোভাযাত্রা নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নগরীর চৌহাট্টা পয়েন্টে এসে শেষ হয়। আনন্দ র‌্যালির পূর্বে সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন এবং প্রতিষ্ঠাবার্ষিকীর সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের পরিচালনায় সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেন, ১৯৭২ সালের এই দিনে এশিয়া মহাদেশের প্রথম ও সর্ববৃহৎ এ যুব সংগঠনটি প্রতিষ্ঠিত হয়।

 

তিনি সিলেট মহানগর যুবলীগকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, দেশ ও সমাজের ভবিষ্যতের রূপকার হবে এই যুবলীগ। আগামীতেও অতীতের ন্যায় সিলেট মহানগর যুবলীগ রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার প্রহরী হয়ে দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যাবে।

 

এসময় আরো উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা, সিলেট মহানগর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুর রহমান জামিল, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ ও সাধারণ সম্পাদক নাঈম আহমদ।

 

মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের নেতৃত্বে সিলেট মহানগর যুবলীগের কার্যনির্বাহী কমিটির সকল নেতৃবৃন্দ, ৪২টি ওয়ার্ড যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী আনন্দ র‌্যালি ও উন্নয়ন শোভাযাত্রায় সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ের মাঠে ব্যানার, ফেস্টুনসহ মিছিলে যোগদান করেন।

 

সভাপতির বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে বলেন, দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে যুবলীগের প্রত্যেক নেতাকর্মী সর্বদা প্রস্তুত রয়েছে। যুবলীগ একটি সুসংগঠিত সুশৃঙ্খল সংগঠন। যুবলীগ মহান মুক্তিযুদ্ধে, গণতন্ত্র রক্ষার আন্দোলনে এবং জাতির ক্রান্তিকালে সবসময়ই বীরত্বের পরিচয় দিয়েছে।

 

তিনি প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচিতে উপস্থিত হয়ে কর্মসূচি সফল করার জন্য সিলেট মহানগর যুবলীগের কার্যনির্বাহী কমিটির সকল নেতৃবৃন্দ, ৪২টি ওয়ার্ড যুবলীগের সকল নেতাকর্মীসহ সিলেট মহানগর যুবলীগের প্রত্যেক নেতাকর্মীকে মুজিবীয় শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানান।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo