বুধবার, ০১ মে ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

নোটিশ :
সিলেট বিভাগসহ দেশের প্রতিটি জেলা ও উপজেলা সদরে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা আমাদের পত্রিকার ইমেইল ঠিকানায় পূর্নাঙ্গ জীবন বৃত্তান্ত প্রেরণের আহবান জানানো যাচ্ছে। এছাড়া প্রবাসের বিভিন্ন দেশে আমরা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি।
শিরোনাম :
মহান মে দিবস আজ শেখ হাসিনা সবসময় মানুষের পাশে থাকেন: শ্রীমঙ্গলে কৃষিমন্ত্রী সদস্য নেবে সিলেট জেলা প্রেসক্লাব রাজনীতির মূল লক্ষ্য ও উদ্দেশ্য জনকল্যাণ: রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন আবহাওয়া অনুকূলে থাকায় খুশি হাওরাঞ্চলের কৃষকরা বিশ্বনাথে ধানের বাম্পার ফলনে কৃষকের মুখে হাসি হবিগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে চালক হেলপার নিহত বিশ্ববিদ্যালয়ের পাঠ্যসূচিতে সেলিমের ‘কাজলরেখা’ উপজেলা নির্বাচনে অভিযোগ জানানো যাবে ৯৯৯-এ গোয়াইনঘাটে বিনা-২৫ ধানের বাম্পার ফলনে খুশি কৃষকেরা ঘরে উঠছে হাওরের সোনার ধান আর্ন্তজাতিক নৃত্য দিবস উপলক্ষে র‌্যালি অনুষ্ঠিত অধ্যাপক ড. জিয়ার স্বপ্ন বাস্তবায়ন করাই লক্ষ্য: স্মরণসভায় শাবি উপাচার্য প্রতিষ্ঠানে শিক্ষার পরিবেশ বজায় রাখতে হবে: মানিক এমপি নিয়মিত টিকা দিলে শিশু ও মাতৃমৃত্যুর হার কমানো যায়: আনোয়ারুজ্জামান চৌধুরী অমিত হত্যা মামলার আসামি গ্রেপ্তার ৮০ ভাগ পাকলেই হাওরের ধান কেটে ফেলার পরামর্শ স্বপ্নের আমেরিকায় গিয়ে প্রাণহানি, বাকরুদ্ধ জনির পরিবার এপ্রিলে কমেছে প্রবাসী আয় সিলেটসহ দুই বিভাগে শিলাবৃষ্টির আভাস স্কুল-মাদরাসা বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী সোনার দাম আরেক দফা কমল প্রয়াত পাগল হাসানের পরিবারকে ঘর বানিয়ে দিচ্ছেন সিসিক মেয়র  চা শ্রমিকদের অবস্থান কর্মসূচি শ্রীমঙ্গলে সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেপ্তার নগরীতে ছাত্রদল নেতা গ্রেপ্তার নিউইয়র্কে গুলিতে নিহত কানাইঘাটের ইউসুফ বজ্রপাতে প্রাণ হারালেন কোম্পানীগঞ্জের যুবক জকিগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ জন নিহত
শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক চেতনায় দেশ এগিয়ে চলেছে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক চেতনায় দেশ এগিয়ে চলেছে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

 

 

ওসমানীনগর প্রতিনিধি :: প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী এবং সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক চেতনায় দেশ আজ এগিয়ে চলেছে। বাঙালির চেতনা ও শেকড়ের প্রিয় বর্ষবরণ অনুষ্ঠান ঢাকার রমনা বটমূলে খালেদা জিয়ার আমলে বোমা হামলা করে নিরীহ মানুষকে হত্যা করা হয়েছিল। আজ শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ পরিচালিত হওয়ায় ধর্মবর্ণ নির্বিশেষে সাধারণ মানুষ বাংলা বর্ষবরণ, বিভিন্ন অনুষ্ঠানসহ শান্তিতে দেশে বসবাস করছেন। জননেত্রী শেখ হাসিনা দীর্ঘ ২১ বছর খন্দকার মোস্তাকের প্রেতাত্মা জিয়াউর রহমান, খালেদা জিয়া ও এরশাদের নির্যাতনের শিকার হয়ে তাদের নিকট মাথা নত করেননি। তেমনি করে আমাদেরকে সকল অন্যায়, নির্যাতন ও জুলুমকারীদের কাছে মাথা নত না করে ঐক্যবদ্ধভাবে তাদের মোকাবেলা করে দেশকে এগিয়ে নিতে হবে।

 

রবিবার দুপুরে ওসমানীনগরের তাজপুর কলেজ প্রাঙ্গণে বাংলা বর্ষবরণ উপলক্ষে বর্ষবরণ উদযাপন পরিষদ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

 

উদযাপন পরিষদ আহ্বায়ক চয়ন পালের সভাপতিত্বে ও সদস্য সচিব ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) আশরাফুজ্জামান, ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, তাজপুর ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রাণকান্ত দাস, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আফতাব আহমদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তাজপুর ইউপি চেয়ারম্যান অরুনোদয় পাল ঝলক, সাদিপুর ইউপি চেয়ারম্যান ভিপি সাহেদ আহমদ মুছা।

 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলা বর্ষবরণ উদযাপন পরিষদের সদস্য আনোয়ার হোসেন আনা, সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অজিত পাল, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জাবেদ আহমদ আবির, তাজপুর ডিগ্রি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক হাম্মাদ আল হাসান, সালেহ আহমদ পাশা, মিজানুর রহমান প্রমুখ।

 

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সালেহ আহমদ পাশা ও পবিত্র গীতা পাঠ করেন বাংলা বর্ষবরণ উদযাপন পরিষদের সদস্য সংগীত শিল্পী ডিকে জয়ন্ত।

 

প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর নেতৃত্বে অনুষ্ঠানের পূর্বে বর্ষবরণের মঙ্গল শোভাযাত্রা কলেজ প্রাঙ্গন থেকে শুরু হয়ে সিলেট-ঢাকা মহাসড়ক প্রদক্ষিণ করে পুনরায় কলেজ প্রাঙ্গণে এসে শেষ হয়। পরে বাংলাদেশ বেতার ও টেলিভিশন শিল্পীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo