বুধবার, ০১ মে ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন

নোটিশ :
সিলেট বিভাগসহ দেশের প্রতিটি জেলা ও উপজেলা সদরে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা আমাদের পত্রিকার ইমেইল ঠিকানায় পূর্নাঙ্গ জীবন বৃত্তান্ত প্রেরণের আহবান জানানো যাচ্ছে। এছাড়া প্রবাসের বিভিন্ন দেশে আমরা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি।
শিরোনাম :
মহান মে দিবস আজ শেখ হাসিনা সবসময় মানুষের পাশে থাকেন: শ্রীমঙ্গলে কৃষিমন্ত্রী সদস্য নেবে সিলেট জেলা প্রেসক্লাব রাজনীতির মূল লক্ষ্য ও উদ্দেশ্য জনকল্যাণ: রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন আবহাওয়া অনুকূলে থাকায় খুশি হাওরাঞ্চলের কৃষকরা বিশ্বনাথে ধানের বাম্পার ফলনে কৃষকের মুখে হাসি হবিগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে চালক হেলপার নিহত বিশ্ববিদ্যালয়ের পাঠ্যসূচিতে সেলিমের ‘কাজলরেখা’ উপজেলা নির্বাচনে অভিযোগ জানানো যাবে ৯৯৯-এ গোয়াইনঘাটে বিনা-২৫ ধানের বাম্পার ফলনে খুশি কৃষকেরা ঘরে উঠছে হাওরের সোনার ধান আর্ন্তজাতিক নৃত্য দিবস উপলক্ষে র‌্যালি অনুষ্ঠিত অধ্যাপক ড. জিয়ার স্বপ্ন বাস্তবায়ন করাই লক্ষ্য: স্মরণসভায় শাবি উপাচার্য প্রতিষ্ঠানে শিক্ষার পরিবেশ বজায় রাখতে হবে: মানিক এমপি নিয়মিত টিকা দিলে শিশু ও মাতৃমৃত্যুর হার কমানো যায়: আনোয়ারুজ্জামান চৌধুরী অমিত হত্যা মামলার আসামি গ্রেপ্তার ৮০ ভাগ পাকলেই হাওরের ধান কেটে ফেলার পরামর্শ স্বপ্নের আমেরিকায় গিয়ে প্রাণহানি, বাকরুদ্ধ জনির পরিবার এপ্রিলে কমেছে প্রবাসী আয় সিলেটসহ দুই বিভাগে শিলাবৃষ্টির আভাস স্কুল-মাদরাসা বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী সোনার দাম আরেক দফা কমল প্রয়াত পাগল হাসানের পরিবারকে ঘর বানিয়ে দিচ্ছেন সিসিক মেয়র  চা শ্রমিকদের অবস্থান কর্মসূচি শ্রীমঙ্গলে সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেপ্তার নগরীতে ছাত্রদল নেতা গ্রেপ্তার নিউইয়র্কে গুলিতে নিহত কানাইঘাটের ইউসুফ বজ্রপাতে প্রাণ হারালেন কোম্পানীগঞ্জের যুবক জকিগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ জন নিহত
নৌকা না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন মাহি!

নৌকা না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন মাহি!

 

বিনোদন ডেস্ক :: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের হয়ে লড়তে চেয়েছিলেন অভিনেত্রী মাহিয়া মাহি। কিন্তু তাকে মনোনয়ন দেওয়া হয়নি। এই আসনে নৌকার মনোনয়ন পেয়েছেন বর্তমান এমপি মু. জিয়াউর রহমান।

 

 

মাহিয়া মাহি বলেন, আমি মনোনয়ন পাইনি, এ নিয়ে একটু মন খারাপ হয়েছে বটে। কিন্তু মানননীয় প্রধানমন্ত্রী যে সিদ্ধান্ত দিয়েছেন সেটাই সঠিক বলে আমি মনে করি।

 

মাহির কথায়, ‘অনেকদিন ধরে যারা রাজনীতি করে আসছেন তাদের মনোনয়ন দেওয়া হবে, এটাই স্বাভাবিক। তবে আমি আমার কার্যক্রম অব্যাহত রাখবো। দলের সিদ্ধান্ত মেনে নিয়ে আমি নৌকার পক্ষে কাজ করবো। আর মানুষের জন্য যেহেতু কাজ করবো বলে রাজনীতিতে নেমেছি, এই কার্যক্রম চলবে। আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পছন্দ করি, তার সব সিদ্ধান্তকে আমি সঠিক মনে করি।

 

 

স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করবেন কি না- এমন প্রশ্নে মাহি জানান, ‘যেহেতু আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন সবখানে যেন অংশগ্রহণমূলক নির্বাচন হয়। সেটার জন্য আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেষ্টা করে দেখতে পারি। তবে এখনো সিদ্ধন্ত নেইনি। স্বতন্ত্র প্রার্থী হওয়ার জন্য আমার পরিবারের সঙ্গে কথা বলছি। তাদের সঙ্গে পরামর্শ করে সিদ্ধান্ত নেব।’

 

এর আগে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চেয়েছিলেন মাহি। তবে শেষমেশ এই আসনে নৌকার টিকিট পেয়েছিলেন জিয়াউর রহমান।

 

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে (একাংশ) পদ পেয়েছেন মাহিয়া মাহি। আগামী দুই বছরের জন্য তিনি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo