শনিবার, ২৭ Jul ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

নোটিশ :
সিলেট বিভাগসহ দেশের প্রতিটি জেলা ও উপজেলা সদরে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা আমাদের পত্রিকার ইমেইল ঠিকানায় পূর্নাঙ্গ জীবন বৃত্তান্ত প্রেরণের আহবান জানানো যাচ্ছে। এছাড়া প্রবাসের বিভিন্ন দেশে আমরা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি।
শিরোনাম :
এইচএসসির তিন পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনে হত্যাকাণ্ডের বিচার বিভাগীয় তদন্ত হবে: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাফর ইকবালকে শাবিপ্রবিতে আজীবন নিষিদ্ধ ঘোষণা শিক্ষার্থীদের সিলেট সিটি করপোরেশন এলাকাভুক্ত সব সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ বাংলাদেশ সরকারের উচিত শান্তিপূর্ণ প্রতিবাদের অধিকার নিশ্চিত করা: জাতিসংঘ কোটা সংস্কারের যৌক্তিক দাবি প্রধানমন্ত্রীর বিবেচনায়: কাদের কুরিয়ার সার্ভিস থেকে গ্রাহকের ২২ লক্ষ টাকা গায়েব, আটক ২ জঙ্গি, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে এসএমপি কমিশনারের হুঁশিয়ারি হবিগঞ্জে টাকা না দেওয়ায় পুলিশি প্রতিবেদনে আসামি শিশু নগরীতে ছাত্রলীগ-যুবলীগের ধাওয়ায় ছত্রভঙ্গ আন্দোলনকারীরা নগরীতে চুরি, নগদ টাকা ও স্বর্ণ লুট শায়েস্তাগঞ্জে রাজাকারের নামে সড়ক বাতিলের দাবি গোয়াইনঘাটে সিজারিয়ান অপারেশনের সূচনা কোটা সংস্কারের আন্দোলন, দেশব্যাপী সংঘর্ষে পাঁচজন নিহত কমতে শুরু করেছে পানি, বন্যা পরিস্থিতির উন্নতি তাহিরপুরে ক্ষতিগ্রস্ত ৩৬ কিলোমিটার সড়ক, চলাচলে ভোগান্তি এক মাস অপেক্ষা করেন, প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে নিয়ে যাবো- আন্দোলনকারীদের প্রতি ব্যারিস্টার সুমন হবিগঞ্জ পলিটেকনিকে কোটাবিরোধী বিক্ষোভ ৬৫ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেপ্তার ১ মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে: প্রধানমন্ত্রী দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার জগন্নাথপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু স্বেচ্ছাসেবকলীগ নেতা এমদাদের খাদ্যসামগ্রী বিতরণ কমলগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবির সম্পন্ন হবিগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী দিবস পালিত ফের কারাগারে কাউন্সিলর নিপু জুলাইজুড়ে বৃষ্টি নিয়ে দুঃসংবাদ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে কর্মবিরতি অব্যাহত চীন বাংলাদেশকে দুই বিলিয়ন ডলারের সমপরিমাণ অর্থ দেবে: প্রধানমন্ত্রী
ভাই-ভাতিজাদের হাতে খুন হলেন সাবেক ইউপি সদস্য

ভাই-ভাতিজাদের হাতে খুন হলেন সাবেক ইউপি সদস্য

 

কানাইঘাট প্রতিনিধি :: জমির সীমানার নিয়ে বিরোধের জের ধরে কানাইঘাটে সংঘর্ষের সময় আপন ভাই-ভাতিজাদের হাতে খুন হয়েছেন সাবেক ইউপি সদস্য জয়নাল আবেদীন।

 

সোমবার বিকেলে উপজেলায় বড়চতুল ইউনিয়নের হারাতৈল মাঝবড়াই গ্রামের মাঝবড়াই জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

 

এই ঘটনায় গুরুতর আহত হয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন নিহতের বড় ভাই ওমান প্রবাসী আব্দুল্লাহ (৫৭) ও অপর ভাই দুবাই প্রবাসী ছয়ফুল্লাহ (৬০)। হত্যায় জড়িত থাকার অভিযোগে পুলিশ তিনজনকে আটক করেছে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, হারাতৈল মাঝবড়াই জামে মসজিদের উত্তর পাশের সীমানার কিছু জায়গা দখল করে রেখেছিলেন নিহতের ভাই মৃত আছদ আলীর ছেলে সমছুল হক ও তার ছেলেরা। জমির সীমানা নির্ধারণ নিয়ে সমছুল হকের সঙ্গে সাবেক ইউপি সদস্য জয়নাল আবেদীনসহ তার (সমছুল হকের) পাঁচ ভাই ও স্থানীয়দের বিরোধ চলছিল।

 

সোমবার দুপুর ১২টার দিকে মসজিদের ইমামের ঘর নির্মাণ নিয়ে মসজিদে গ্রামবাসীর উপস্থিতিতে কথাবার্তা হয়। এ সময় জয়নাল আবেদীন সীমানা নির্ধারণ করে ইমামের ঘর তৈরি করতে বললে তার বড় ভাই সমছুল হক ও তার ছেলে আলমাছ উদ্দিন উত্তেজিত হয়ে পড়েন। একপর্যায়ে সমছুল হক তার ছেলে আলমাছ উদ্দিন, কামাল আহমদ, সুহেল আহমদ, রুহুল আহমদসহ আরও কয়েকজনকে নিয়ে জয়নাল আবেদীনের বসতবাড়িতে গিয়ে হুমকি দেন। বিকেলে জয়নাল আবেদীন বাড়ি থেকে বের হলে সমছুল হক ও তার ছেলে আলমাছ, সুহেল, কামাল, রুহুলসহ কয়েকজন দেশীয় ধারালো অস্ত্র দিয়ে জয়নাল আবেদীনকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত করেন। এ সময় তার চিৎকারে অপর ভাই ছয়ফুল্লাহ ও আব্দুল্লাহ এগিয়ে গেলে তাদেরও কুপিয়ে রাস্তার পাশের ক্ষেতে ফেলে দেওয়া হয়। এদিকে হামলা ঠেকাতে এসে আহত হন তাদের চাচাতো ভাই আব্দুর রশিদ ও আব্দুল কুদ্দুস।
আহতদের গুরুতর অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জয়নাল আবেদীনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এছাড়া নিহতের অপর দুই ভাই আব্দুল্লাহ ও ছয়ফুল্লাহকে আশঙ্কাজনক অবস্থায় ওই হাসপাতালের আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

 

খবর পেয়ে কানাইঘাট সার্কেলের এএসপি অলক কান্তি শর্মা ও কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

ওসি জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, হত্যার ঘটনায় জড়িত সমছুল হক এবং তার ছেলে সুহেল আহমদ ও কামাল আহমদকে আটক করা হয়েছে। বাকি অভিযুক্তদের আটক করতে পুলিশের অভিযান চলছে।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo