শনিবার, ২৭ Jul ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন

নোটিশ :
সিলেট বিভাগসহ দেশের প্রতিটি জেলা ও উপজেলা সদরে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা আমাদের পত্রিকার ইমেইল ঠিকানায় পূর্নাঙ্গ জীবন বৃত্তান্ত প্রেরণের আহবান জানানো যাচ্ছে। এছাড়া প্রবাসের বিভিন্ন দেশে আমরা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি।
শিরোনাম :
এইচএসসির তিন পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনে হত্যাকাণ্ডের বিচার বিভাগীয় তদন্ত হবে: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাফর ইকবালকে শাবিপ্রবিতে আজীবন নিষিদ্ধ ঘোষণা শিক্ষার্থীদের সিলেট সিটি করপোরেশন এলাকাভুক্ত সব সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ বাংলাদেশ সরকারের উচিত শান্তিপূর্ণ প্রতিবাদের অধিকার নিশ্চিত করা: জাতিসংঘ কোটা সংস্কারের যৌক্তিক দাবি প্রধানমন্ত্রীর বিবেচনায়: কাদের কুরিয়ার সার্ভিস থেকে গ্রাহকের ২২ লক্ষ টাকা গায়েব, আটক ২ জঙ্গি, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে এসএমপি কমিশনারের হুঁশিয়ারি হবিগঞ্জে টাকা না দেওয়ায় পুলিশি প্রতিবেদনে আসামি শিশু নগরীতে ছাত্রলীগ-যুবলীগের ধাওয়ায় ছত্রভঙ্গ আন্দোলনকারীরা নগরীতে চুরি, নগদ টাকা ও স্বর্ণ লুট শায়েস্তাগঞ্জে রাজাকারের নামে সড়ক বাতিলের দাবি গোয়াইনঘাটে সিজারিয়ান অপারেশনের সূচনা কোটা সংস্কারের আন্দোলন, দেশব্যাপী সংঘর্ষে পাঁচজন নিহত কমতে শুরু করেছে পানি, বন্যা পরিস্থিতির উন্নতি তাহিরপুরে ক্ষতিগ্রস্ত ৩৬ কিলোমিটার সড়ক, চলাচলে ভোগান্তি এক মাস অপেক্ষা করেন, প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে নিয়ে যাবো- আন্দোলনকারীদের প্রতি ব্যারিস্টার সুমন হবিগঞ্জ পলিটেকনিকে কোটাবিরোধী বিক্ষোভ ৬৫ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেপ্তার ১ মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে: প্রধানমন্ত্রী দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার জগন্নাথপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু স্বেচ্ছাসেবকলীগ নেতা এমদাদের খাদ্যসামগ্রী বিতরণ কমলগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবির সম্পন্ন হবিগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী দিবস পালিত ফের কারাগারে কাউন্সিলর নিপু জুলাইজুড়ে বৃষ্টি নিয়ে দুঃসংবাদ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে কর্মবিরতি অব্যাহত চীন বাংলাদেশকে দুই বিলিয়ন ডলারের সমপরিমাণ অর্থ দেবে: প্রধানমন্ত্রী
হবিগঞ্জে ব্যবসাপ্রতিষ্ঠানে চুরি বাড়ায় সড়ক অবরোধ করে বিক্ষোভ

হবিগঞ্জে ব্যবসাপ্রতিষ্ঠানে চুরি বাড়ায় সড়ক অবরোধ করে বিক্ষোভ

 

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জ শহরে একের পর এক ব্যবসাপ্রতিষ্ঠানে চুরি সংঘটিত হচ্ছে। এতে পথে বসে গেছেন অনেক তরুণ উদ্যোক্তা। ব্যবসায়ি নেতাদের অভিযোগ, গত ৬ মাসে অন্তত ৪০ থেকে ৫০টি চুরির ঘটনা ঘটলেও একটি মালামালও উদ্ধার করতে পারেনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

 

সর্বশেষ শুক্রবার দিবাগত রাতে শহরের টাউন হল এলাকায় গেজেট হবিগঞ্জ নামে একটি মোবাইলের দোকানে তৃতীয়বারের মতো চুরি সংঘটিত হয়। এ সময় দোকানের প্রায় ৩ লাখ টাকার মালামাল চুরি হয়েছে। গত ৫ মাসে ৩ বার চুরি হওয়ায় দিশেহারা ওই ব্যবসায়ী। আর এতে করেই ফুঁসে উঠেছেন ওই এলাকার ব্যবসায়ীরা।

 

এদিকে, একের পর এক চুরির ঘটনার প্রতিবাদে শনিবার দুপুর ১২টা থেকে শহরের প্রধান সড়ক অবরোধ করে রাখেন ব্যবসায়ীরা। রমজান মাসে প্রায় ৪ ঘণ্টা প্রধান সড়ক অবরোধ করে রাখায় শহরজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে চরম দুর্ভোগ পোহাতে হয়েছে সাধারণ মানুষকে। পরে ব্যক্স হবিগঞ্জের সাধারণ সম্পাদক মো. আলমীগর ও হবিগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়ালসহ প্রশাসনের আশ্বাসে অবরোধ তুলে নেওয়া হয়।

 

ব্যক্স হবিগঞ্জের সাধারণ সম্পাদক মো. আলমীগর বলেন, শহরে একের পর এক চুরির ঘটনা ঘটছে। এতে আমরা ব্যবসায়ীরা আতঙ্কিত হয়ে পড়েছি। কিন্তু প্রশাসন এখন পর্যন্ত বড় ধরনের কোনো ভূমিকা রাখতে পারছে না। আমরা চাই চুরির মালামাল উদ্ধারসহ চোরদের যেন দ্রুত আইনের আওতায় আনা হয়।

 

গেজেট হবিগঞ্জ নামে ব্যবসাপ্রতিষ্ঠানের মালিক পাবেল খান চৌধুরী জানান, শহরে সিরিজ চুরির ঘটনা ঘটলেও পুলিশের ভূমিকা রহস্যজনক। পুলিশ যদি কার্যকর ভূমিকা পালন না করে তাহলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।
সহকারী পুলিশ সুপার খলিলুর রহমান বলেন, চোরদের ধরতে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। রাতের বেলায় শহরে পুলিশি টহল জোরদার করা হয়েছে।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo