শনিবার, ২৭ Jul ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন

নোটিশ :
সিলেট বিভাগসহ দেশের প্রতিটি জেলা ও উপজেলা সদরে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা আমাদের পত্রিকার ইমেইল ঠিকানায় পূর্নাঙ্গ জীবন বৃত্তান্ত প্রেরণের আহবান জানানো যাচ্ছে। এছাড়া প্রবাসের বিভিন্ন দেশে আমরা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি।
শিরোনাম :
এইচএসসির তিন পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনে হত্যাকাণ্ডের বিচার বিভাগীয় তদন্ত হবে: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাফর ইকবালকে শাবিপ্রবিতে আজীবন নিষিদ্ধ ঘোষণা শিক্ষার্থীদের সিলেট সিটি করপোরেশন এলাকাভুক্ত সব সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ বাংলাদেশ সরকারের উচিত শান্তিপূর্ণ প্রতিবাদের অধিকার নিশ্চিত করা: জাতিসংঘ কোটা সংস্কারের যৌক্তিক দাবি প্রধানমন্ত্রীর বিবেচনায়: কাদের কুরিয়ার সার্ভিস থেকে গ্রাহকের ২২ লক্ষ টাকা গায়েব, আটক ২ জঙ্গি, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে এসএমপি কমিশনারের হুঁশিয়ারি হবিগঞ্জে টাকা না দেওয়ায় পুলিশি প্রতিবেদনে আসামি শিশু নগরীতে ছাত্রলীগ-যুবলীগের ধাওয়ায় ছত্রভঙ্গ আন্দোলনকারীরা নগরীতে চুরি, নগদ টাকা ও স্বর্ণ লুট শায়েস্তাগঞ্জে রাজাকারের নামে সড়ক বাতিলের দাবি গোয়াইনঘাটে সিজারিয়ান অপারেশনের সূচনা কোটা সংস্কারের আন্দোলন, দেশব্যাপী সংঘর্ষে পাঁচজন নিহত কমতে শুরু করেছে পানি, বন্যা পরিস্থিতির উন্নতি তাহিরপুরে ক্ষতিগ্রস্ত ৩৬ কিলোমিটার সড়ক, চলাচলে ভোগান্তি এক মাস অপেক্ষা করেন, প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে নিয়ে যাবো- আন্দোলনকারীদের প্রতি ব্যারিস্টার সুমন হবিগঞ্জ পলিটেকনিকে কোটাবিরোধী বিক্ষোভ ৬৫ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেপ্তার ১ মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে: প্রধানমন্ত্রী দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার জগন্নাথপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু স্বেচ্ছাসেবকলীগ নেতা এমদাদের খাদ্যসামগ্রী বিতরণ কমলগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবির সম্পন্ন হবিগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী দিবস পালিত ফের কারাগারে কাউন্সিলর নিপু জুলাইজুড়ে বৃষ্টি নিয়ে দুঃসংবাদ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে কর্মবিরতি অব্যাহত চীন বাংলাদেশকে দুই বিলিয়ন ডলারের সমপরিমাণ অর্থ দেবে: প্রধানমন্ত্রী
মাসুক উদ্দিনের পক্ষে গণজোয়ার উঠেছে: জাকির হোসেন

মাসুক উদ্দিনের পক্ষে গণজোয়ার উঠেছে: জাকির হোসেন

 

জাগ্রত সিলেট ডেস্ক :: সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদকে বিজয়ী করতে কানাইঘাট-জকিগঞ্জের আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। মহানগর আওয়ামী লীগের সভাপতি মাসুক উদ্দিনের পক্ষে কানাইঘাট-জকিগঞ্জে নৌকার গণজোয়ার উঠেছে। আগামী ৭ জানুয়ারি তিনি অবশ্যই আপনাদের ভোটে নির্বাচিত হবেন। তিনি কানাইঘাট-জকিগঞ্জের সার্বিক উন্নয়নে প্রতিশ্রুতিবদ্ধ। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা তিনি সিলেট-৫ আসনে অব্যাহত রাখবেন। জননেত্রী শেখ হাসিনার সকল উন্নয়ন আপনাদের দোরগোড়ায় পৌঁছে দেবেন। আপনারা শুধু ভোটকেন্দ্র গিয়ে ভোটাধিকার প্রয়োগ করবেন। সকল ধরনের সুযোগ-সুবিধা তিনি আপনাদের কাছে পৌঁছে দেবেন ইনশাআল্লাহ। জয় হোক নৌকার, জয় হোক জননেত্রী শেখ হাসিনার, জয় হোক মাসুক উদ্দিনের, জয় হোক কানাইঘাট-জকিগঞ্জের মানুষের।

 

রবিবার সন্ধ্যায় সিলেট-৫ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের প্রধান নির্বাচনী কার্যালয়ে নৌকার সমর্থনে অনুষ্ঠিত কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র লুৎফর রহমানের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সেলিম আহমদ সেলিম ও কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট জাহিদ সারওয়ার সবুজ।

 

এছাড়া বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জামাল উদ্দিন, অ্যাডভোকেট ফখরুল ইসলাম, যুবলীগ নেতা আব্দুল্লাহ আল মুমিন, সিরাজুল ইসলাম মিরাজ ও এস ডি সোমেল। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo