শনিবার, ২৭ Jul ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

নোটিশ :
সিলেট বিভাগসহ দেশের প্রতিটি জেলা ও উপজেলা সদরে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা আমাদের পত্রিকার ইমেইল ঠিকানায় পূর্নাঙ্গ জীবন বৃত্তান্ত প্রেরণের আহবান জানানো যাচ্ছে। এছাড়া প্রবাসের বিভিন্ন দেশে আমরা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি।
শিরোনাম :
এইচএসসির তিন পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনে হত্যাকাণ্ডের বিচার বিভাগীয় তদন্ত হবে: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাফর ইকবালকে শাবিপ্রবিতে আজীবন নিষিদ্ধ ঘোষণা শিক্ষার্থীদের সিলেট সিটি করপোরেশন এলাকাভুক্ত সব সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ বাংলাদেশ সরকারের উচিত শান্তিপূর্ণ প্রতিবাদের অধিকার নিশ্চিত করা: জাতিসংঘ কোটা সংস্কারের যৌক্তিক দাবি প্রধানমন্ত্রীর বিবেচনায়: কাদের কুরিয়ার সার্ভিস থেকে গ্রাহকের ২২ লক্ষ টাকা গায়েব, আটক ২ জঙ্গি, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে এসএমপি কমিশনারের হুঁশিয়ারি হবিগঞ্জে টাকা না দেওয়ায় পুলিশি প্রতিবেদনে আসামি শিশু নগরীতে ছাত্রলীগ-যুবলীগের ধাওয়ায় ছত্রভঙ্গ আন্দোলনকারীরা নগরীতে চুরি, নগদ টাকা ও স্বর্ণ লুট শায়েস্তাগঞ্জে রাজাকারের নামে সড়ক বাতিলের দাবি গোয়াইনঘাটে সিজারিয়ান অপারেশনের সূচনা কোটা সংস্কারের আন্দোলন, দেশব্যাপী সংঘর্ষে পাঁচজন নিহত কমতে শুরু করেছে পানি, বন্যা পরিস্থিতির উন্নতি তাহিরপুরে ক্ষতিগ্রস্ত ৩৬ কিলোমিটার সড়ক, চলাচলে ভোগান্তি এক মাস অপেক্ষা করেন, প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে নিয়ে যাবো- আন্দোলনকারীদের প্রতি ব্যারিস্টার সুমন হবিগঞ্জ পলিটেকনিকে কোটাবিরোধী বিক্ষোভ ৬৫ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেপ্তার ১ মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে: প্রধানমন্ত্রী দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার জগন্নাথপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু স্বেচ্ছাসেবকলীগ নেতা এমদাদের খাদ্যসামগ্রী বিতরণ কমলগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবির সম্পন্ন হবিগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী দিবস পালিত ফের কারাগারে কাউন্সিলর নিপু জুলাইজুড়ে বৃষ্টি নিয়ে দুঃসংবাদ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে কর্মবিরতি অব্যাহত চীন বাংলাদেশকে দুই বিলিয়ন ডলারের সমপরিমাণ অর্থ দেবে: প্রধানমন্ত্রী
চুনারুঘাটে গাঁজার চালান গায়েব, অভিযুক্ত এএসআই

চুনারুঘাটে গাঁজার চালান গায়েব, অভিযুক্ত এএসআই

 

চুনারুঘাট প্রতিনিধি :: হবিগঞ্জের চুনারুঘাট থানার এক সহকারী উপ-পরিদর্শকের (এএসআই) বিরুদ্ধে গাঁজার চালান গায়েব করার অভিযোগ উঠেছে। ১৯ ডিসেম্বর সন্ধ্যায় এ ঘটনা ঘটলেও শুক্রবার বিষয়টি জানাজানি হয়।

 

অভিযুক্ত এএসআই আবু হান্নান চুনারুঘাট থানায় প্রায় আড়াই বছর ধরে কর্মরত রয়েছেন। যোগদানের পর থেকেই তিনি বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়েন। তার অপকর্মের দায়ে পর পর দুইবার বদলির আদেশ এলেও জেলা পুলিশের সাবেক এক কর্মকর্তাকে ম্যানেজ করে অদ্যাবধি তিনি থানায় থেকে নানা অপকর্ম চালিয়ে যাচ্ছেন।

 

গত ৬ মে তাকে চুনারুঘাট থেকে আজমিরীগঞ্জ বদলির একটি আদেশ আসে। ৭ মাস পেরিয়ে গেলেও সেই আদেশ এখনও কার্যকর হয়নি। এখনও বহাল তবিয়তে আছেন উপ-পরিদর্শক অবু আবু হান্নান।

 

জানা গেছে, চুনারুঘাট উপজেলার সাটিয়াজুরী ইউনিয়নের পনারগাও গ্রামের কথিত সোর্স কামাল মিয়ার দেওয়া তথ্যমতে গত ১৯ ডিসম্বর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পনারগাঁও এলাকায় অভিযানে যান এএসআই আবু হান্নান। ওই সময় চুনারুঘাট থেকে আসা একটি সিএনজি পনারগাঁও পয়েন্টে থামিয়ে সিএনজিচালিত অটোরিকশাটি তল্লাশি করেন। এ সময় সিএনজিতে দুই যাত্রীর হেফাজতে থাকা দুটি বস্তায় পলিথিনে মোড়ানো ৩০টি প্যাকেটে অনুমানিক প্রায় ৩০ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করা হয়। পরে আটক দুইজনকে মোটা অংকের অর্থ নিয়ে ছেড়ে দেওয়া হয়। ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হয়। এতে পুলিশের মধ্যে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়।

 

আরও জানা যায়, এলাকার চোরাকারবারিদের কাছে এএসআই আবু হান্নান বেশ পরিচিত। কোনো ভুক্তভোগী থানায় দরখাস্ত নিয়ে গেলে তার নিজের নামেই এনড্রোস করে যান তদন্তে। এমনকি চোরাচালানের সব টাকাই পাচার হয় তার হাত ধরে। এ কারণে সমাজের সব ধরনের চোলাচালানের নিয়ন্ত্রণও হয় তার মাধ্যমে। সীমান্তের অপকর্মের নানা কাহিনি রটছে মানুষের মুখে মুখে। এছাড়াও জুয়া ও গান-বাজনার আসর বসানো হয় তার নামে।

 

তবে এসব অভিযোগ অস্বীকার করে এএসআই আবু হান্নান বলেন, আমি গত ১৯ ডিসেম্বর থানা থেকেই বের হইনি। আমি কিছুই জানি না।

 

এ ব্যাপারে জানতে চাইলে এএসপি (মাধবপুর সার্কেল) নির্মলেন্দু চক্রবর্তী বলেন, বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo