শনিবার, ২৭ Jul ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

নোটিশ :
সিলেট বিভাগসহ দেশের প্রতিটি জেলা ও উপজেলা সদরে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা আমাদের পত্রিকার ইমেইল ঠিকানায় পূর্নাঙ্গ জীবন বৃত্তান্ত প্রেরণের আহবান জানানো যাচ্ছে। এছাড়া প্রবাসের বিভিন্ন দেশে আমরা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি।
শিরোনাম :
এইচএসসির তিন পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনে হত্যাকাণ্ডের বিচার বিভাগীয় তদন্ত হবে: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাফর ইকবালকে শাবিপ্রবিতে আজীবন নিষিদ্ধ ঘোষণা শিক্ষার্থীদের সিলেট সিটি করপোরেশন এলাকাভুক্ত সব সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ বাংলাদেশ সরকারের উচিত শান্তিপূর্ণ প্রতিবাদের অধিকার নিশ্চিত করা: জাতিসংঘ কোটা সংস্কারের যৌক্তিক দাবি প্রধানমন্ত্রীর বিবেচনায়: কাদের কুরিয়ার সার্ভিস থেকে গ্রাহকের ২২ লক্ষ টাকা গায়েব, আটক ২ জঙ্গি, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে এসএমপি কমিশনারের হুঁশিয়ারি হবিগঞ্জে টাকা না দেওয়ায় পুলিশি প্রতিবেদনে আসামি শিশু নগরীতে ছাত্রলীগ-যুবলীগের ধাওয়ায় ছত্রভঙ্গ আন্দোলনকারীরা নগরীতে চুরি, নগদ টাকা ও স্বর্ণ লুট শায়েস্তাগঞ্জে রাজাকারের নামে সড়ক বাতিলের দাবি গোয়াইনঘাটে সিজারিয়ান অপারেশনের সূচনা কোটা সংস্কারের আন্দোলন, দেশব্যাপী সংঘর্ষে পাঁচজন নিহত কমতে শুরু করেছে পানি, বন্যা পরিস্থিতির উন্নতি তাহিরপুরে ক্ষতিগ্রস্ত ৩৬ কিলোমিটার সড়ক, চলাচলে ভোগান্তি এক মাস অপেক্ষা করেন, প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে নিয়ে যাবো- আন্দোলনকারীদের প্রতি ব্যারিস্টার সুমন হবিগঞ্জ পলিটেকনিকে কোটাবিরোধী বিক্ষোভ ৬৫ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেপ্তার ১ মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে: প্রধানমন্ত্রী দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার জগন্নাথপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু স্বেচ্ছাসেবকলীগ নেতা এমদাদের খাদ্যসামগ্রী বিতরণ কমলগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবির সম্পন্ন হবিগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী দিবস পালিত ফের কারাগারে কাউন্সিলর নিপু জুলাইজুড়ে বৃষ্টি নিয়ে দুঃসংবাদ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে কর্মবিরতি অব্যাহত চীন বাংলাদেশকে দুই বিলিয়ন ডলারের সমপরিমাণ অর্থ দেবে: প্রধানমন্ত্রী
জনগণের ক্ষতি হয় এমন কাজ আমি করবো না: ডা. দুলাল

জনগণের ক্ষতি হয় এমন কাজ আমি করবো না: ডা. দুলাল

 

জাগ্রত সিলেট ডেস্ক :: সিলেট-৩ আসনে স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী দুলাল বলেছেন, জনগণের আমানত নিয়ে আমি কখনো খেলা করবো না। আমি সংসদে গিয়ে বলবো না বিদ্যুৎ বিল বাড়াতে। জনগণের ক্ষতি হয় এমন কোনো কাজ ইহতেশামুল হক চৌধুরী করবে না।

 

সোমবার রাতে দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর ইউনিয়নে এক নির্বাচনী সভায় তিনি একথা বলেন।

 

ডা. দুলাল বলেন, আমি এমন কোনো কাজ করবো না যার জবাব জনগণের কাছে দিতে পারবো না। জনগণ যেমনভাবে এমপি নির্বাচিত করে, তেমনভাবে পরাজিতও করতে পারে। সাধারণ জনগণ এখন সবই বুঝে। কাকে ভোট দিলে উন্নয়ন হয় আর কাকে ভোট দিলে উন্নয়ন হয় না জনগণ তা জানে। তাই এবার জনগণ ট্রাক মার্কায় ভোট দিয়ে তাদের ভাগ্য নির্ধারণের পথ বেছে নেবে।

 

এর আগে ডা. দুলাল বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নে গণসংযোগ করেন এবং দক্ষিণ সুরমার জালালপুর ইউনিয়নের আলমদ্বীন গ্রামে একটি পথসভায় বক্তৃতা করেন।

 

এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবু জাহিদ, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আব্দুস সালাম, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের দপ্তর সম্পাদক ডা. মো. শহিদ উল্লাহ, সমাজসেবী ও শিক্ষানুরাগী আব্দুল জব্বার জলিল, দৈনিক জাগ্রত সিলেট পত্রিকার সম্পাদক শেখ মুর্শেদ, মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম শাইস্তা, সমাজসেবী নেসারুল হক চৌধুরী বুস্তান, সিলাম ইউপির সাবেক চেয়ারম্যান মাখন মিয়া প্রমুখ।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo