শনিবার, ২৭ Jul ২০২৪, ০২:১০ অপরাহ্ন

নোটিশ :
সিলেট বিভাগসহ দেশের প্রতিটি জেলা ও উপজেলা সদরে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা আমাদের পত্রিকার ইমেইল ঠিকানায় পূর্নাঙ্গ জীবন বৃত্তান্ত প্রেরণের আহবান জানানো যাচ্ছে। এছাড়া প্রবাসের বিভিন্ন দেশে আমরা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি।
শিরোনাম :
এইচএসসির তিন পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনে হত্যাকাণ্ডের বিচার বিভাগীয় তদন্ত হবে: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাফর ইকবালকে শাবিপ্রবিতে আজীবন নিষিদ্ধ ঘোষণা শিক্ষার্থীদের সিলেট সিটি করপোরেশন এলাকাভুক্ত সব সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ বাংলাদেশ সরকারের উচিত শান্তিপূর্ণ প্রতিবাদের অধিকার নিশ্চিত করা: জাতিসংঘ কোটা সংস্কারের যৌক্তিক দাবি প্রধানমন্ত্রীর বিবেচনায়: কাদের কুরিয়ার সার্ভিস থেকে গ্রাহকের ২২ লক্ষ টাকা গায়েব, আটক ২ জঙ্গি, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে এসএমপি কমিশনারের হুঁশিয়ারি হবিগঞ্জে টাকা না দেওয়ায় পুলিশি প্রতিবেদনে আসামি শিশু নগরীতে ছাত্রলীগ-যুবলীগের ধাওয়ায় ছত্রভঙ্গ আন্দোলনকারীরা নগরীতে চুরি, নগদ টাকা ও স্বর্ণ লুট শায়েস্তাগঞ্জে রাজাকারের নামে সড়ক বাতিলের দাবি গোয়াইনঘাটে সিজারিয়ান অপারেশনের সূচনা কোটা সংস্কারের আন্দোলন, দেশব্যাপী সংঘর্ষে পাঁচজন নিহত কমতে শুরু করেছে পানি, বন্যা পরিস্থিতির উন্নতি তাহিরপুরে ক্ষতিগ্রস্ত ৩৬ কিলোমিটার সড়ক, চলাচলে ভোগান্তি এক মাস অপেক্ষা করেন, প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে নিয়ে যাবো- আন্দোলনকারীদের প্রতি ব্যারিস্টার সুমন হবিগঞ্জ পলিটেকনিকে কোটাবিরোধী বিক্ষোভ ৬৫ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেপ্তার ১ মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে: প্রধানমন্ত্রী দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার জগন্নাথপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু স্বেচ্ছাসেবকলীগ নেতা এমদাদের খাদ্যসামগ্রী বিতরণ কমলগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবির সম্পন্ন হবিগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী দিবস পালিত ফের কারাগারে কাউন্সিলর নিপু জুলাইজুড়ে বৃষ্টি নিয়ে দুঃসংবাদ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে কর্মবিরতি অব্যাহত চীন বাংলাদেশকে দুই বিলিয়ন ডলারের সমপরিমাণ অর্থ দেবে: প্রধানমন্ত্রী
মাধবপুরে শিশুর বাঁশি বাজানোকে কেন্দ্র করে হামলা, আহত ৪

মাধবপুরে শিশুর বাঁশি বাজানোকে কেন্দ্র করে হামলা, আহত ৪

 

মাধবপুর প্রতিনিধি :: হবিগঞ্জের মাধবপুরে শিশুর বাঁশি বাজানোকে কেন্দ্র করে আওয়ামী লীগ কর্মীর বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর করেছে বিএনপির নেতা ও তার স্বজনরা।

 

রবিবার বিকেলে উপজেলার জগদীশপুর ইউনিয়নের মধ্য বেজুড়া গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী মাধবপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

 

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, বেজুড়া গ্রামের আওয়ামী লীগ কর্মী আমজাদ খানের ভাতিজা শিশু জয় খান তাদের বাড়ির উঠানো বাঁশি বাজানোর সময় একই গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে বিএনপির নেতা মাহাবুল মিয়া শিশু জয়কে গালিগালাজ করে। এ ঘটনায় আমজাদ খানের মা নয়নতারা প্রতিবাদ করলে মাহাবুল মিয়া ও তার ভাই সামির হোসেন আমজাদ খানের বাড়িতে গিয়ে তাদের বাড়িঘর ভাংচুর করে। এ সময় তাদের হামলায় আমজাদ খান, তার মা নয়নতারা খানম, সায়েম খান, লিলি বেগমসহ ৪ জন আহত হন। গুরুতর আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।
হামলার সময় আমজাদ খানের বাড়ির লোকজন ৯৯৯ কল করলে মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

 

এ ঘটনায় আমজাদ খান বাদী হয়ে রোববার রাতেই মাধবপুর থানায় একটি লিখিত অভিযোগ করেন।
এ ব্যাপারে আমজাদ খান জানান, যারা তার বাড়িতে হামলা করেছে তারা বিএনপির লোক। তিনি আওয়ামী লীগের রাজনীতি করায় তিনি প্রতিপক্ষের লোকজন পূর্ব থেকেই তার সঙ্গে বিরোধ ছিল। ঘটনার দিন তার ভাতিজা বাঁশি বাজালে প্রতিপক্ষের লোকজন এসে বাধা দেয়। এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন তাদের বাড়িতে হামলা করে বাড়িঘর ভাংচুর করে।

 

তিনি অভিযোগ করে বলেন, সৌদি আরবে যাবার জন্য বিভিন্ন জায়গা থেকে ঋণ করে ৩ লাখ ৫৩ হাজার টাকা জমিয়েছিলেন। হামলার সময় প্রতিপক্ষের লোকজন তার টাকাগুলো নিয়ে গেছে।

 

অপরদিকে মাহাবুল মিয়া জানান, জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে উভয়পক্ষের কিছু লোক আহত হয়। বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টা চলছে।

 

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুল ইসলাম খাঁন জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo