শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন

নোটিশ :
সিলেট বিভাগসহ দেশের প্রতিটি জেলা ও উপজেলা সদরে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা আমাদের পত্রিকার ইমেইল ঠিকানায় পূর্নাঙ্গ জীবন বৃত্তান্ত প্রেরণের আহবান জানানো যাচ্ছে। এছাড়া প্রবাসের বিভিন্ন দেশে আমরা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি।
শিরোনাম :
এইচএসসির তিন পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনে হত্যাকাণ্ডের বিচার বিভাগীয় তদন্ত হবে: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাফর ইকবালকে শাবিপ্রবিতে আজীবন নিষিদ্ধ ঘোষণা শিক্ষার্থীদের সিলেট সিটি করপোরেশন এলাকাভুক্ত সব সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ বাংলাদেশ সরকারের উচিত শান্তিপূর্ণ প্রতিবাদের অধিকার নিশ্চিত করা: জাতিসংঘ কোটা সংস্কারের যৌক্তিক দাবি প্রধানমন্ত্রীর বিবেচনায়: কাদের কুরিয়ার সার্ভিস থেকে গ্রাহকের ২২ লক্ষ টাকা গায়েব, আটক ২ জঙ্গি, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে এসএমপি কমিশনারের হুঁশিয়ারি হবিগঞ্জে টাকা না দেওয়ায় পুলিশি প্রতিবেদনে আসামি শিশু নগরীতে ছাত্রলীগ-যুবলীগের ধাওয়ায় ছত্রভঙ্গ আন্দোলনকারীরা নগরীতে চুরি, নগদ টাকা ও স্বর্ণ লুট শায়েস্তাগঞ্জে রাজাকারের নামে সড়ক বাতিলের দাবি গোয়াইনঘাটে সিজারিয়ান অপারেশনের সূচনা কোটা সংস্কারের আন্দোলন, দেশব্যাপী সংঘর্ষে পাঁচজন নিহত কমতে শুরু করেছে পানি, বন্যা পরিস্থিতির উন্নতি তাহিরপুরে ক্ষতিগ্রস্ত ৩৬ কিলোমিটার সড়ক, চলাচলে ভোগান্তি এক মাস অপেক্ষা করেন, প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে নিয়ে যাবো- আন্দোলনকারীদের প্রতি ব্যারিস্টার সুমন হবিগঞ্জ পলিটেকনিকে কোটাবিরোধী বিক্ষোভ ৬৫ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেপ্তার ১ মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে: প্রধানমন্ত্রী দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার জগন্নাথপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু স্বেচ্ছাসেবকলীগ নেতা এমদাদের খাদ্যসামগ্রী বিতরণ কমলগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবির সম্পন্ন হবিগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী দিবস পালিত ফের কারাগারে কাউন্সিলর নিপু জুলাইজুড়ে বৃষ্টি নিয়ে দুঃসংবাদ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে কর্মবিরতি অব্যাহত চীন বাংলাদেশকে দুই বিলিয়ন ডলারের সমপরিমাণ অর্থ দেবে: প্রধানমন্ত্রী
সবচেয়ে বড় চ্যালেঞ্জ সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করা: জৈন্তাপুরে প্রবাসীকল্যাণমন্ত্রী

সবচেয়ে বড় চ্যালেঞ্জ সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করা: জৈন্তাপুরে প্রবাসীকল্যাণমন্ত্রী

 

জৈন্তাপুর প্রতিনিধি :: প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে এগিয়ে চলা বাংলাদেশের ধারাবাহিক উন্নয়ন দেশের একটি মহলের সহ্য হয় না। এই কারণে শেখ হাসিনার হাত ধরে চলা ধারাবাহিক উন্নয়ন বাধাগ্রস্ত করতে সেই মহলটি অপপ্রচারের তৎপর।

 

তিনি বলেন, এখন সবচেয়ে বড় চ্যালেঞ্জ হলো সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করা ও ভোটার উপস্থিতি বাড়ানোর দিকে নজর রাখা। অপপ্রচার সৃষ্টিকারীরা সকল কিছুতে ব্যর্থ হয়ে এখন আসন্ন নির্বাচনের গ্রহণযোগ্যতা নিয়ে মানুষের ভেতরে বিভ্রান্তি সৃষ্টি করতে মরিয়া। সেজন্য আগামী ৭ জানুয়ারি ভোটগ্রহণের দিন পর্যন্ত তৃণমূল পর্যায়ে সকল পুরুষ-মহিলা নেতৃবৃন্দ বাড়ি বাড়ি গিয়ে মানুষকে শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরাসহ ভোটারদের সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটকেন্দ্রে আনার কাজ সম্পন্ন করতে হবে।

 

মঙ্গলবার জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

 

বেলা ১১টায় উপজেলা সড়ক ও জনপদ ডাকবাংলো প্রাঙ্গণে অনুষ্ঠিত বর্ধিত সভায় তিনি আরও বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের ওপর পূর্ণ আস্থা রেখেছিলাম। তিনি সিলেট-৪ আসনে ৮ম বারের মতো আমাকে মনোনয়ন দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার গুরুত্বপূর্ণ দায়িত্ব অর্পণ করেছেন।

 

তিনি বলেন, একটা সময় জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জের উন্নয়নে চ্যালেঞ্জ ছিল ফুটব্রিজ কালভার্ট নির্মাণ শতভাগ সম্পন্ন করা। এখন আমরা গার্ডার ব্রিজ নির্মাণের মতো উন্নয়নের শিখরে আরোহন করেছি।

 

আগামীতে পুনরায় নির্বাচিত হলে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখাসহ অন্যান্য অসমাপ্ত কাজ সম্পন্ন করা হবে। আমাদের ভুলে গেলে চলবে না ২০০১ সালের কথা। সেই সময় আওয়ামী লীগের অনেক প্রকল্প ফুটব্রিজ, কমিউনিটি ক্লিনিকের প্রকল্প তৎকালীন সরকার বাতিল করে উন্নয়ন কাজ ব্যাহত করেছিল। এখন শেখ হাসিনার হাত ধরে সে দুঃশাসন থেকে আমরা ফিরে আসতে সক্ষম হয়েছি।

 

সভায় জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদের সভাপতিত্বে এবং প্রচার সম্পাদক সিরাজুল ইসলাম ও উপ-দপ্তর সম্পাদক জাকারিয়া মাহমুদের যৌথ পরিচালানায় আরও বক্তব্য দেন জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলী।

 

এ সময় বিশেষ অতিথির বক্তব্য দেন, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা যাদবময় বিশ্বাস, আলাউদ্দিন, এ টি এম বদরুল ইসলাম, সিনিয়র  যুগ্ম-সাধারণ সম্পাদক মুহিবুর রহমান মেম, যুগ্ম সাধারণ সম্পাদক শাহেদ আহমেদ, জালাল উদ্দীন, সাংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ, নিপেন্দ্র কুমার দে, আব্দুর  রাজ্জার রাজা, ৫ নম্বর ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিক আহমেদ, ৬নং চিকনাগুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামারুজ্জামান চৌধুরী প্রমুখ।

 

এসময় উপস্থিত ছিলেন, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হাসিনুল হক হুসনু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জহির রায়হান, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল হক, ত্রাণ বিষয়ক সম্পাদক জালাল উদ্দীন মেম্বার, শ্রমিক লীগের সভাপতি ফারুখ আহমেদ, সাধারণ সম্পাদক শওকত আলী, কৃষকলীগের আহ্বায়ক আব্দুল মান্নান, যুবলীগের আহ্বায়ক আনোয়ার হোসেন, যুগ্ম আহ্বায়ক কুতুবউদ্দিন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মঞ্জুর এলাহী সম্রাট সাধারণ সম্পাদক ইমাম উদ্দিন, কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক কয়সর আহমেদ, মৎস্যজীবী লীগ নেতা নাজিম কামরান ও সদস্য সচিব লোলিত রাম দাস।

 

এছাড়া উপস্থিত ছিলেন, ৫নং ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হেলাল উদ্দিন, ফতেপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল খালিক মহালদার, কৃষকলীগের সভাপতি নিজাম উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মাষ্টার আব্দুল জলিল, সেলিম আহমদ চৌধুরী, আবুল কাশেম মারুফ, আনোয়ার হোসেন, আবুল হাসনাত চৌধুরী, হেলাল আহমেদসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo