শনিবার, ২৭ Jul ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন

নোটিশ :
সিলেট বিভাগসহ দেশের প্রতিটি জেলা ও উপজেলা সদরে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা আমাদের পত্রিকার ইমেইল ঠিকানায় পূর্নাঙ্গ জীবন বৃত্তান্ত প্রেরণের আহবান জানানো যাচ্ছে। এছাড়া প্রবাসের বিভিন্ন দেশে আমরা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি।
শিরোনাম :
এইচএসসির তিন পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনে হত্যাকাণ্ডের বিচার বিভাগীয় তদন্ত হবে: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাফর ইকবালকে শাবিপ্রবিতে আজীবন নিষিদ্ধ ঘোষণা শিক্ষার্থীদের সিলেট সিটি করপোরেশন এলাকাভুক্ত সব সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ বাংলাদেশ সরকারের উচিত শান্তিপূর্ণ প্রতিবাদের অধিকার নিশ্চিত করা: জাতিসংঘ কোটা সংস্কারের যৌক্তিক দাবি প্রধানমন্ত্রীর বিবেচনায়: কাদের কুরিয়ার সার্ভিস থেকে গ্রাহকের ২২ লক্ষ টাকা গায়েব, আটক ২ জঙ্গি, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে এসএমপি কমিশনারের হুঁশিয়ারি হবিগঞ্জে টাকা না দেওয়ায় পুলিশি প্রতিবেদনে আসামি শিশু নগরীতে ছাত্রলীগ-যুবলীগের ধাওয়ায় ছত্রভঙ্গ আন্দোলনকারীরা নগরীতে চুরি, নগদ টাকা ও স্বর্ণ লুট শায়েস্তাগঞ্জে রাজাকারের নামে সড়ক বাতিলের দাবি গোয়াইনঘাটে সিজারিয়ান অপারেশনের সূচনা কোটা সংস্কারের আন্দোলন, দেশব্যাপী সংঘর্ষে পাঁচজন নিহত কমতে শুরু করেছে পানি, বন্যা পরিস্থিতির উন্নতি তাহিরপুরে ক্ষতিগ্রস্ত ৩৬ কিলোমিটার সড়ক, চলাচলে ভোগান্তি এক মাস অপেক্ষা করেন, প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে নিয়ে যাবো- আন্দোলনকারীদের প্রতি ব্যারিস্টার সুমন হবিগঞ্জ পলিটেকনিকে কোটাবিরোধী বিক্ষোভ ৬৫ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেপ্তার ১ মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে: প্রধানমন্ত্রী দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার জগন্নাথপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু স্বেচ্ছাসেবকলীগ নেতা এমদাদের খাদ্যসামগ্রী বিতরণ কমলগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবির সম্পন্ন হবিগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী দিবস পালিত ফের কারাগারে কাউন্সিলর নিপু জুলাইজুড়ে বৃষ্টি নিয়ে দুঃসংবাদ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে কর্মবিরতি অব্যাহত চীন বাংলাদেশকে দুই বিলিয়ন ডলারের সমপরিমাণ অর্থ দেবে: প্রধানমন্ত্রী
দোয়ারাবাজারে খেলার মাঠ দখলমুক্ত করতে এলাকাবাসীর মানববন্ধন

দোয়ারাবাজারে খেলার মাঠ দখলমুক্ত করতে এলাকাবাসীর মানববন্ধন

 

দোয়ারাবাজার প্রতিনিধি :: সুনামগঞ্জের দোয়ারাবাজারে বাংলাবাজার খেলার মাঠ দখল মুক্ত করার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।

 

বুধবার বিকেলে উপজেলার বাংলাবাজার হাসপাতাল মাঠে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

কর্মসূচিতে বক্তারা বলেন, দেশ স্বাধীনের আগে থেকে এই মাঠ খেলার মাঠ হিসেবে ব্যবহার করা হচ্ছে। পরবর্তীতে মাঠ দখল হওয়ায় এখন খেলাধুলা করা যাচ্ছে না। মাঠের চতুর্দিকে গাছপালা লাগিয়ে এবং স্থাপনা তৈরি করে যে যার মতো মাঠ দখলে নিয়ে যাচ্ছে। দেখার কেউ নেই। অবিলম্বে মাঠ দখলমুক্ত করে খেলাধুলার সুষ্ঠু পরিবেশ তৈরি করার দাবি জানাই।

 

এ ব্যাপারে পরবর্তীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন এলাকাবাসী।

 

মানববন্ধনে অংশ নেয়া আবুল হাশিম বলেন, বাংলাবাজার ইউনিয়নের একমাত্র খেলার মাঠটি এখন দখল হয়ে যাচ্ছে। চতুর্দিকে গাছপালা লাগিয়ে দখল করার চেষ্টা করা হচ্ছে। খেলাধুলার সুবিধার্থে গাছের ডাল কাটতে গেলে দখলদারেরা ছেলেদের মারধর করার ঘটনাও ঘটিয়েছে। অবিলম্বে মাঠ দখলমুক্ত করার দাবি জানাই।

 

এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফজলে রব্বানী চৌধুরী বলেন, বাংলাবাজার খেলার মাঠটি দখল হচ্ছে এমন অভিযোগ পেয়েছি। সার্ভেয়ারকে দায়িত্ব দেওয়া হয়েছে। তিনি তদন্ত প্রতিবেদন দেওয়ার পর মাঠ দখলমুক্ত করতে আইনি প্রক্রিয়া গ্রহণ করা হবে।

 

মানববন্ধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জুবায়ের আহমদ, কামাল হোসেন, শামীম আহমদ, সোহেল মিয়া, মারুফ হোসেন, আব্দুছ ছোবহান, ফরিদ আহমদ, জামিন আহমদ, জাহিদ হাসান, তানভীর আহমদ, নিখাত, শরীফ আহমদ, মাছুম আহমদ, একরাম হোসেনকে, ইমরুল ইসলাম, হৃদয়, সজিব আহমদ, নাঈম আহমদ, মোজাম্মিল হোসেন প্রমুখ।

 

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo