শনিবার, ২৭ Jul ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

নোটিশ :
সিলেট বিভাগসহ দেশের প্রতিটি জেলা ও উপজেলা সদরে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা আমাদের পত্রিকার ইমেইল ঠিকানায় পূর্নাঙ্গ জীবন বৃত্তান্ত প্রেরণের আহবান জানানো যাচ্ছে। এছাড়া প্রবাসের বিভিন্ন দেশে আমরা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি।
শিরোনাম :
এইচএসসির তিন পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনে হত্যাকাণ্ডের বিচার বিভাগীয় তদন্ত হবে: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাফর ইকবালকে শাবিপ্রবিতে আজীবন নিষিদ্ধ ঘোষণা শিক্ষার্থীদের সিলেট সিটি করপোরেশন এলাকাভুক্ত সব সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ বাংলাদেশ সরকারের উচিত শান্তিপূর্ণ প্রতিবাদের অধিকার নিশ্চিত করা: জাতিসংঘ কোটা সংস্কারের যৌক্তিক দাবি প্রধানমন্ত্রীর বিবেচনায়: কাদের কুরিয়ার সার্ভিস থেকে গ্রাহকের ২২ লক্ষ টাকা গায়েব, আটক ২ জঙ্গি, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে এসএমপি কমিশনারের হুঁশিয়ারি হবিগঞ্জে টাকা না দেওয়ায় পুলিশি প্রতিবেদনে আসামি শিশু নগরীতে ছাত্রলীগ-যুবলীগের ধাওয়ায় ছত্রভঙ্গ আন্দোলনকারীরা নগরীতে চুরি, নগদ টাকা ও স্বর্ণ লুট শায়েস্তাগঞ্জে রাজাকারের নামে সড়ক বাতিলের দাবি গোয়াইনঘাটে সিজারিয়ান অপারেশনের সূচনা কোটা সংস্কারের আন্দোলন, দেশব্যাপী সংঘর্ষে পাঁচজন নিহত কমতে শুরু করেছে পানি, বন্যা পরিস্থিতির উন্নতি তাহিরপুরে ক্ষতিগ্রস্ত ৩৬ কিলোমিটার সড়ক, চলাচলে ভোগান্তি এক মাস অপেক্ষা করেন, প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে নিয়ে যাবো- আন্দোলনকারীদের প্রতি ব্যারিস্টার সুমন হবিগঞ্জ পলিটেকনিকে কোটাবিরোধী বিক্ষোভ ৬৫ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেপ্তার ১ মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে: প্রধানমন্ত্রী দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার জগন্নাথপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু স্বেচ্ছাসেবকলীগ নেতা এমদাদের খাদ্যসামগ্রী বিতরণ কমলগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবির সম্পন্ন হবিগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী দিবস পালিত ফের কারাগারে কাউন্সিলর নিপু জুলাইজুড়ে বৃষ্টি নিয়ে দুঃসংবাদ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে কর্মবিরতি অব্যাহত চীন বাংলাদেশকে দুই বিলিয়ন ডলারের সমপরিমাণ অর্থ দেবে: প্রধানমন্ত্রী
আন্দোলনের নামে বিএনপি-জামায়াত চক্র দেশে অগ্নিসন্ত্রাস করছে: শফিকুর রহমান চৌধুরী

আন্দোলনের নামে বিএনপি-জামায়াত চক্র দেশে অগ্নিসন্ত্রাস করছে: শফিকুর রহমান চৌধুরী

 

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেছেন, পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার লোভে আন্দোলনের নামে বিএনপি-জামায়াত চক্র দেশে অগ্নিসন্ত্রাস করছে। তারা ভুলে গেছে মানুষ হত্যা করে ও মানুষের সম্পদ পুড়িয়ে ক্ষমতায় যাওয়া যায় না, ক্ষমতায় যেতে হলে নির্বাচনে অংশগ্রহণ করে রাষ্ট্রের মালিক জনগণের রায় নিয়েই যেতে হবে। তাই আন্দোলনের নামে যেখানেই বিএনপি-জামায়াত চক্র সন্ত্রাসী কর্মকাণ্ড করবে, সেখানেই দেশবাসীকে সাথে নিয়ে আওয়ামী লীগ তাদেরকে প্রতিহত করবে। আমরা শান্তির ও উন্নয়নের পক্ষে। তাই বলে আন্দোলনের নামে তাদের কোনো ধরণের সন্ত্রাসী কার্যকলাপ সহ্য করবো না।

 

তিনি আরও বলেন, উন্নয়ন ও অগ্রগতির জন্য আসন্ন নির্বাচনে সিলেট-২ আসনে নৌকা চান এলাকাবাসী। আর জনসাধারণের প্রাণের দাবি পূরণ করতে পারেন একমাত্র প্রধানমন্ত্রীই।

 

বুধবার বিকেলে বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে আয়োজিত প্রতিবাদ মিছিল ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি ।

 

পৌর শহরের পুরান বাজার এলাকাস্থ উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে প্রতিবাদ মিছিলটি বের হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাসিয়া সেতুর উপর শান্তি সমাবেশের স্থানে এসে শেষ হয়।
সমাবেশে সভাপতির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ বলেন, উন্নয়ন ও অগ্রগতিতে পিছিয়ে থাকা সিলেট-২ আসনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সর্বস্তরের জনসাধারণ স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকা চান। আর ওই নৌকার কান্ডারি হিসেবে শফিকুর রহমান চৌধুরীর কোনো বিকল্প নেই। মাননীয় প্রধানমন্ত্রী, আপনি শফিকুর রহমান চৌধুরীকে নৌকা প্রতীক বরাদ্দ দিলে এলাকাবাসীকে সাথে নিয়ে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় সুনিশ্চিত করবেন।

 

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদের পরিচালনায় অনুষ্ঠিত শান্তি সমাবেশ ও প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সেলিম আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল মতিন, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীম আহমদ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক জহির হোসেন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শাখাওয়াত হোসেন, কার্যনির্বাহী সদস্য জয়ন্ত আচার্য্য, আনোয়ার মিয়া, এনামুল হক এনাম (লামাকাজী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১), রফিক হাসান (পৌরসভার প্যানেল মেয়র-১), ফজর আলী (পৌরসভায় ২নং ওয়ার্ডের কাউন্সিলর), মিজানুর রহমান মিজান, নাজমুল ইসলাম চৌধুরী অপু, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আলতাব হোসেন, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক শাওনেওয়াজ চৌধুরী সেলিম, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুল কাহার, আওয়ামী লীগ নেতা আব্দুল রোশন চেরাগ আলী, শংকর দাশ শংকু, আনা মিয়া, শানুর আহমদ জয়দু, কামাল হোসেন, কামরুল ইসলাম, আব্দুল হেকিম, শওকত আলী, ওয়াহাব আলী, জাবেদ আহমদ, এমদাদ হোসেন নাঈম, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, পৌর কৃষক লীগের আহ্বায়ক বিকাশ মালাকার, কৃষক লীগ নেতা কাছা মিয়া, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, অর্থ সম্পাদক দুলাল আহমদ, যুবলীগ নেতা আব্দুল হক, কামরুজ্জামান সেবুল, মুহিবুর রহমান সুইট, রাজু আহমদ খান, আরব আলী ইমন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ বদরুল আলম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিক আলী, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা জহির আহমদ, রফিক মিয়া, ফয়ছল আহমদ, আনহার মিয়া, ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকন, জাকির হোসেন মামুন, মাসুদ আহমদ রিপনসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo