মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

নোটিশ :
সিলেট বিভাগসহ দেশের প্রতিটি জেলা ও উপজেলা সদরে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা আমাদের পত্রিকার ইমেইল ঠিকানায় পূর্নাঙ্গ জীবন বৃত্তান্ত প্রেরণের আহবান জানানো যাচ্ছে। এছাড়া প্রবাসের বিভিন্ন দেশে আমরা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি।
শিরোনাম :
ব্যারিস্টার সুমন গ্রেফতার দৈনিক জাগ্রত সিলেট পত্রিকার সম্পাদক অসুস্থ, দোয়া কামনা সিলেটের আ.লীগ নেতারা বিদেশে, সংসার চলছেনা আত্নগোপনে থাকা কর্মীদের শব্দ সন্ত্রাসে অতিষ্ঠ নগরবাসী সাংবাদিক মো: আজমল আলীর মাতৃবিয়োগ, জাগ্রত সিলেট পরিবারে শোকপ্রকাশ সাবেক প্রবাসীকল্যাণ মন্ত্রী ইমরান আহমদ গ্রেফতার চালু হলো ‘হাউন আঙ্কেলের ভাতের হোটেল’ সুনামগঞ্জের মামলায় ঢাকা থেকে দুজনকে ধরলো র‌্যাব সিলেট আলিয়া মা‌দরাসা মাঠে হামাস প্রধানের গায়েবানা জানাজা জকিগঞ্জের কেছরী গ্রামের সর্বদলীয় নেতৃবৃন্দের মধ্যে ঐক্যর সুর সমালোচনার জবাবে মুখ খুললেন নুসরাত ফারিয়া সংকটে পাকিস্তানের গাধা ব্যবসায়ীরা সাকিব ইস্যুতে মিরপুরে আবার হট্টগোল টিসিবির জন্য ৫৫ লাখ লিটার সয়াবিন তেল কিনবে সরকার সিলেটের কুলাউড়ার ৭০ শিক্ষকের ৪৩ লাখ টাকা বেতন-ভাতা আটকে আছে সিলেটে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আটক সিলেটে দুই কোটি টাকার দেশি-বিদেশী পণ্য জব্দ চাকরির সন্ধানে এসে মায়ানমারের নাগরিক আটক ভারতে অনুপ্রবেশকালে ৫ নারীসহ ৬ জন আটক কুলাউড়ায় ৭ পলাতক আসামি আটক গোয়াইনঘাটে বাড়ির পাশে মিলল কিশোরের ঝুলন্ত লা শ সিলেট আদালতে দুই পিপি’র রুমে আইনজীবীদের তালা কানাইঘাট বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু পরিচয় থেকে পরিণয় অত:পর দ্বিতীয় বিয়ের জেরে চির বিদায়! সিলেটে চিকিৎসা নিতে আসা ব্যক্তির মৃত্যু ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১১২১ হয়রানিমূলক মামলা করলে ব্যবস্থা নেওয়া হবে : স্বরাষ্ট্র উপদেষ্টা স্বামীকে ‘খু ন’ করে খাটের নিচে লা শ লুকিয়ে রাখলেন স্ত্রী! সিলেটে হাওরে মরদেহের সন্ধান;উদ্ধার করলো পুলিশ টাক মাথা পুরুষের ব্যক্তিত্বে পরিবর্তন আনে
জকিগঞ্জের কেছরী গ্রামের সর্বদলীয় নেতৃবৃন্দের মধ্যে ঐক্যর সুর

জকিগঞ্জের কেছরী গ্রামের সর্বদলীয় নেতৃবৃন্দের মধ্যে ঐক্যর সুর

জকিগঞ্জ প্রতিনিধিঃ বর্তমান পরিস্থিতিতে শান্তিশৃঙ্খলা রক্ষা ও গ্রামের সম্প্রীতি বজায় রাখতে জকিগঞ্জ পৌরসভার ৬ নং ওয়ার্ড কেছরী গ্রামের সর্বদলীয় নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ হয়ে সম্প্রীতি সমাবেশ ও শোডাউন করেছেন। শনিবার রাত ৮ টার দিকে কেছরী গ্রামস্থ আল ইহসান একাডেমিতে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় কেছরী সর্বদলীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, সমর্থকসহ তরুণ, যুবক, মুরব্বিগণ ও ছাত্র-জনতা বক্তব্য দেন এবং উপস্থিত ছিলেন।

সম্প্রীতি সমাবেশ সিদ্ধান্ত হয়, জকিগঞ্জ পৌরসভার ৬ নং ওয়ার্ড কেছরী গ্রামের যেকোন নাগরিকের বিপদ-আপদে দলমত নির্বিশেষে সর্বদলীয় নেতৃবৃন্দসহ সাধারণ মানুষ পাশে দাঁড়াবে। গ্রামের যে-কারও সঙ্গে কেউ রাজনৈতিক বিষয়ে কিংবা অন্য যেকোন বিষয় নিয়ে ঝামেলা সৃষ্টি করলে ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করা হবে। গ্রামের প্রশ্নে কারো সঙ্গে আর কখনো আপস করা হবেনা। কেছরী গ্রামের দীর্ঘদিনের ঐতিহ্য রক্ষায় দলীয় ভেদাভেদ ভুলে সর্বদলীয় নেতৃবৃন্দ ঐক্যবদ্ধভাবে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ হন। এবং সম্প্রতি কেছরী গ্রামের বাসিন্দা ও পৌরসভা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মনিরুল ইসলাম রাজনের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় ঘটনায় ক্ষোভ ও দুঃখ প্রকাশ করা হয়।

সভা শেষে রাত ১১ টার দিকে কেছরী গ্রামের সর্বদলীয় রাজনৈতিক নেতৃবৃন্দসহ প্রায় দুই শতাধিক লোকজন জকিগঞ্জ শহরের গুরুত্বপূর্ণ সড়কে শোডাউন করে গ্রামের দীর্ঘদিনের অস্তিত্বের জানান দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo