শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:২১ অপরাহ্ন

নোটিশ :
সিলেট বিভাগসহ দেশের প্রতিটি জেলা ও উপজেলা সদরে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা আমাদের পত্রিকার ইমেইল ঠিকানায় পূর্নাঙ্গ জীবন বৃত্তান্ত প্রেরণের আহবান জানানো যাচ্ছে। এছাড়া প্রবাসের বিভিন্ন দেশে আমরা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি।
শিরোনাম :
সিলেটে ছাত্রলীগ নেতা ও তার সহযোগী যুবকে কুপিয়েছে দুর্বৃত্তরা সিলেটে বাসে মিললো প্রায় ১১লাখ টাকার ভারতীয় কাপড় আইইএলটিএস ছাড়া যে দেশ গুলোতে পড়তে যেতে পারবেন মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি কে স্বাগত জানিয়ে ৩৭ নং ওয়ার্ড যুবদলের আনন্দ মিছিল শ্রীমঙ্গলে দুই ডা কা ত আটক হাতের শিরা কেটেও ঋত্বিককে পাননি কারিনা! আর এখন? সিনওয়ারকে ‘হত্যার’ পরও গাজা যুদ্ধ শেষ হয়নি, বলছেন নেতানিয়াহু সিন্ডিকেট এখনও রয়ে গেছে: জামায়াত আমির জয় দিয়ে এশিয়া কাপ শুরু বাংলাদেশের টাঙ্গুয়ার হাওরে নিখোঁজের ৪ ঘন্টা পর ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার এ বছর সিলেট বিভাগে ডেঙ্গুতে মারা গেছেন ৭১ জন হবিগঞ্জে আব্দুল হামিদ হত্যা মামলায় আক্তার র‌্যাবের হাতে গ্রেফতার বড়লেখায় মাদ্রাসা ছাত্রের ঝুল’ন্ত লা’শ উ’দ্ধা’র সুনামগঞ্জে ২৫ দিন ধরে মাদ্রাসা শিক্ষার্থী নিখোঁজ সিলেট সীমান্তে ৩৪ লাখ টাকার চো রা ই মালামাল জব্দ সিলেট-৬ এ নির্বাচনে অংশগ্রহণ করে বলির পাঠা হয়েছিলেন শমসের মুবিন! ফের সিলেটে ট্রাক তল্লাশিতে চিনি পেলো পুলিশ সিকৃবি’র নতুন ভিসি অধ্যাপক আলিমুল ইসলাম মাধবপুরে বিপুল পরিমাণ চোরাই পণ্য জব্দ করল বিজিবি এবার গ্রেপ্তার আতঙ্কে ‘কিংস পার্টি’ খ্যাত ‘পুতুল দলের’ নেতারা অপূর্ব ভাইয়ার চোখে চোখ রাখা কঠিন: ফারিণ ১০ দিন পর মা হবেন চবি শিক্ষার্থী, করলেন আত্মহত্যা গ্রিসে নৌকা ডুবে নিহত ১ নিখোঁজ ২, বাংলাদেশিসহ উদ্ধার ৯৭ শেখ হাসিনা ভারতে ছিলেন, আছেন, থাকবেন ‘হিট অফিসার’ মেয়েকে ৮ লাখ টাকা বেতন দিতেন আতিক সাকিব জানেন না তার পরবর্তী গন্তব্য কোথায় মাশরাফির সিলেট স্ট্রাইকার্সকে ৭২ ঘন্টার আল্টিমেটাম নতুন পরিচয়ে আবার বাংলাদেশে ফিরলেন পিটার হাস সিসিকের ২ হাজার ৫শ’ ৯ কোটি টাকার প্রকল্প বাতিল প্রধান উপদেষ্টার তহবিলে সাবেক এমপি শফি চৌধুরীর আড়াই কোটি টাকা অনুদান
শ্রীমঙ্গলে দুই ডা কা ত আটক

শ্রীমঙ্গলে দুই ডা কা ত আটক

শ্রীমঙ্গল প্রতিনিধিঃ শ্রীমঙ্গল থানাপুলিশের বিশেষ অভিযানে আন্তঃজেলা ডাকাত দলের দুই সক্রিয় সদস মহরম আলী এবং রশিদ মিয়াকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত দুই ডাকাত একই উপজেলার বাসিন্দা।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাতে পুলিশ পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা সুদীপ্ত শেখর ভট্টাচার্যসহ শ্রীমঙ্গল থানার একটি টিম শ্রীমঙ্গল থানাধীন গুলগাঁও এবং দুর্গানগর গ্রামে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করেন।

পুলিশ সূত্রে জানা যায়, চলতি বছরের ৩১ আগস্ট রাত অনুমান ২টার সময় শ্রীমঙ্গল থানাধীন ৪নং সিন্দুরখান ইউনিয়নের অন্তর্গত লাহারপুর বিহারী বস্তি গ্রামের জনৈক আব্দুর রশিদের বসত ঘরে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত দলের সদস্যরা আব্দুর রশিদসহ তার ছেলে ও স্ত্রীকে মারপিট করে গুরুতর জখম করে এবং স্বর্ণালংকার, নগদ টাকা ও মোবাইল ফোনসহ সর্বমোট প্রায় -১১,৬৯,০০০/ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এঘটনায় থানায় একটি ডাকাতি মামলা রুজু হয়।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, ‘এর আগে এই মামলায় চান্দু মিয়া নামে এক ডাকাতকে গ্রেফতার করা হয়। গতকাল গ্রেফতারকৃত দুইজনসহ অন্যান্য কয়েকজনকে ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে নিয়ে এসে ডাকাতির ঘটনাটি ঘটিয়েছে মর্মে পূর্বে গ্রেফতারকৃত আসামী চান্দু মিয়া তার ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে জানিয়েছিল।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo