শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন

নোটিশ :
সিলেট বিভাগসহ দেশের প্রতিটি জেলা ও উপজেলা সদরে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা আমাদের পত্রিকার ইমেইল ঠিকানায় পূর্নাঙ্গ জীবন বৃত্তান্ত প্রেরণের আহবান জানানো যাচ্ছে। এছাড়া প্রবাসের বিভিন্ন দেশে আমরা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি।
শিরোনাম :
সিকৃবি’র নতুন ভিসি অধ্যাপক আলিমুল ইসলাম মাধবপুরে বিপুল পরিমাণ চোরাই পণ্য জব্দ করল বিজিবি এবার গ্রেপ্তার আতঙ্কে ‘কিংস পার্টি’ খ্যাত ‘পুতুল দলের’ নেতারা অপূর্ব ভাইয়ার চোখে চোখ রাখা কঠিন: ফারিণ ১০ দিন পর মা হবেন চবি শিক্ষার্থী, করলেন আত্মহত্যা গ্রিসে নৌকা ডুবে নিহত ১ নিখোঁজ ২, বাংলাদেশিসহ উদ্ধার ৯৭ শেখ হাসিনা ভারতে ছিলেন, আছেন, থাকবেন ‘হিট অফিসার’ মেয়েকে ৮ লাখ টাকা বেতন দিতেন আতিক সাকিব জানেন না তার পরবর্তী গন্তব্য কোথায় মাশরাফির সিলেট স্ট্রাইকার্সকে ৭২ ঘন্টার আল্টিমেটাম নতুন পরিচয়ে আবার বাংলাদেশে ফিরলেন পিটার হাস সিসিকের ২ হাজার ৫শ’ ৯ কোটি টাকার প্রকল্প বাতিল প্রধান উপদেষ্টার তহবিলে সাবেক এমপি শফি চৌধুরীর আড়াই কোটি টাকা অনুদান বিশ্বনাথে মাদ্রাসা প্রিন্সিপাল অপসসারণ নিয়ে সংঘর্ষে আহত ২০ অপসারণ না করার দাবি সুনামগঞ্জের চেয়ারম্যান মেম্বারদের সিলেট গোলাপগঞ্জের শমসের মবিন আটক হবিগঞ্জে নি খোঁ জ মাদরাসা ছাত্রের ম র দে হ উদ্ধার কুলাউড়ায় ছাত্রলীগ সভাপতি আটক তারেক রহমান আইনি লড়াই করে দেশে ফিরবেন : সিলেটে এম এ মালিক পর্দার অন্তরালে চলছে টিলা কাটার মহোৎসব সিলেট সীমান্তে যা যা ঘটলো আজ সুনামগঞ্জে সিগারেট নিয়ে বাকবিন্ডার জেরে সেচ্ছাসেবকলীগ নেতার হামলায় শিক্ষার্থী আহত বিএনপি নেতা হারিছ চৌধুরীর মরদেহ কবর থেকে উত্তোলন অভিবাসীদের আশ্রয় অধিকার বাতিলে আইন করছে পোল্যান্ড ঢাকার সাবেক মেয়র আতিকুল গ্রেপ্তার আবারও ওয়েব ফিল্মে জুটি অপূর্ব-ফারিণ ৮ জাতীয় দিবস বাতিল করে আদেশ জারি সিলেটে আড়াই লক্ষাধিক টাকার ভারতীয় চিনি জব্দ বিয়ানীবাজারে সীমান্তে যুবলীগ নেতা আ ট ক সাকিবকে নিয়ে মিরপুর টেস্টের দল ঘোষণা বাংলাদেশের
জকিগঞ্জে ইকবাল-রাজন গ্রুপের সংঘর্ষ, আহত ২

জকিগঞ্জে ইকবাল-রাজন গ্রুপের সংঘর্ষ, আহত ২

জকিগঞ্জ প্রতিনিধি :: সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল আহমদ গ্রুপের নেতাকর্মী ও জকিগঞ্জ পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রাজন গ্রুপের নেতাকর্মীদের মধ্যে হামলার ঘটনা ঘটেছে। এসময় মুনিরুল ইসলাম রাজন ও জাবেদ আহমদ আহত হয়েছেন।

জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে সোমবার (১৪ সেপ্টেম্বর) রাত আনুমানিক ৯টার দিকে জকিগঞ্জ কাষ্টমরোডে জাতীয়তাবাদী যুবদল, ছাত্রদলের কার্যালয়ে এই সংঘর্ষ সংঘটিত হয়। জকিগঞ্জ কাষ্টমরোডে দলীয় কার্যালয় ভাঙচুর করে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ছবি ও ফেষ্টুন ভাঙচুরের ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানান, জকিগঞ্জ পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রাজন ও তার গ্রুপের নেতাকর্মীরা কাষ্টমরোড দলীয় কার্যালয়ে বসা ছিলেন এই সময় সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল আহমদের নেতৃত্বে গ্রুপের নেতাকর্মীরা এসে অফিস ভাঙচুর করতে শুরু করলে রাজন ও তার সাথে থাকা নেতাকর্মীরা বাধা দিলে সংঘর্ষের উৎপত্তি হয়।

এ সময় ইকবাল গ্রুপের নেতা পৌর সেচ্ছাসেবকদলের সদস্য সচিব আব্দুস সালাম উরফে বালু সালাম, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ছালেহ আহমদ, ছাত্রলীগ নেতার ভাই সুলতান আহমদ, ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শাহজাহান আহমদ, পৌর ছাত্রলীগ নেতা রায়হান আহমদ, তারেক আহমদ, লোবান আহমদ, আরিফ আহমদ, রাসেল আহমদ, আরিফ আহমদ-২, সোহেল আহমদসহ আরও ২০/২৫ জন মিলে এই হামলা চালান।অতর্কিত এই সংঘর্ষে মুনিরুল ইসলাম রাজন ও জাবেদ আহমদসহ আরও কয়েকজন আহত হন।আহতদের মধ্যে পৌর যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক মনিরুল ইসলাম রাজন ও আহবায়ক জাবেদ আহমদকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে আহতদের দেখতে বিএনপি নেতা সিদ্দিকুর রহমান পাপলু এসে এ ঘটনার নিন্দা জানান এবং আহতদের চিকিৎসার খোঁজ খবর নেন।ঘটনার পর থেকে জকিগঞ্জে উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে জকিগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি শফিকুর রহমান বলেন, শুনেছি গতরাতে জকিগঞ্জ পৌর শহরে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। আমরা জেলা বিএনপির নেতৃবৃন্দকে বিষয়টি জানিয়েছি, যারাই অন্যায়ের সাথে জড়িত তাদের বিরুদ্ধে দলীয়ভাবে সিদ্ধান্ত নেওয়া হবে।

জকিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এস.এম. মাহমুদ হাসান রিপন বলেন, এ ব্যাপারে এখনো কোনো অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনিভাবে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo