মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৩১ অপরাহ্ন

নোটিশ :
সিলেট বিভাগসহ দেশের প্রতিটি জেলা ও উপজেলা সদরে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা আমাদের পত্রিকার ইমেইল ঠিকানায় পূর্নাঙ্গ জীবন বৃত্তান্ত প্রেরণের আহবান জানানো যাচ্ছে। এছাড়া প্রবাসের বিভিন্ন দেশে আমরা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি।
শিরোনাম :
ব্যারিস্টার সুমন গ্রেফতার দৈনিক জাগ্রত সিলেট পত্রিকার সম্পাদক অসুস্থ, দোয়া কামনা সিলেটের আ.লীগ নেতারা বিদেশে, সংসার চলছেনা আত্নগোপনে থাকা কর্মীদের শব্দ সন্ত্রাসে অতিষ্ঠ নগরবাসী সাংবাদিক মো: আজমল আলীর মাতৃবিয়োগ, জাগ্রত সিলেট পরিবারে শোকপ্রকাশ সাবেক প্রবাসীকল্যাণ মন্ত্রী ইমরান আহমদ গ্রেফতার চালু হলো ‘হাউন আঙ্কেলের ভাতের হোটেল’ সুনামগঞ্জের মামলায় ঢাকা থেকে দুজনকে ধরলো র‌্যাব সিলেট আলিয়া মা‌দরাসা মাঠে হামাস প্রধানের গায়েবানা জানাজা জকিগঞ্জের কেছরী গ্রামের সর্বদলীয় নেতৃবৃন্দের মধ্যে ঐক্যর সুর সমালোচনার জবাবে মুখ খুললেন নুসরাত ফারিয়া সংকটে পাকিস্তানের গাধা ব্যবসায়ীরা সাকিব ইস্যুতে মিরপুরে আবার হট্টগোল টিসিবির জন্য ৫৫ লাখ লিটার সয়াবিন তেল কিনবে সরকার সিলেটের কুলাউড়ার ৭০ শিক্ষকের ৪৩ লাখ টাকা বেতন-ভাতা আটকে আছে সিলেটে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আটক সিলেটে দুই কোটি টাকার দেশি-বিদেশী পণ্য জব্দ চাকরির সন্ধানে এসে মায়ানমারের নাগরিক আটক ভারতে অনুপ্রবেশকালে ৫ নারীসহ ৬ জন আটক কুলাউড়ায় ৭ পলাতক আসামি আটক গোয়াইনঘাটে বাড়ির পাশে মিলল কিশোরের ঝুলন্ত লা শ সিলেট আদালতে দুই পিপি’র রুমে আইনজীবীদের তালা কানাইঘাট বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু পরিচয় থেকে পরিণয় অত:পর দ্বিতীয় বিয়ের জেরে চির বিদায়! সিলেটে চিকিৎসা নিতে আসা ব্যক্তির মৃত্যু ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১১২১ হয়রানিমূলক মামলা করলে ব্যবস্থা নেওয়া হবে : স্বরাষ্ট্র উপদেষ্টা স্বামীকে ‘খু ন’ করে খাটের নিচে লা শ লুকিয়ে রাখলেন স্ত্রী! সিলেটে হাওরে মরদেহের সন্ধান;উদ্ধার করলো পুলিশ টাক মাথা পুরুষের ব্যক্তিত্বে পরিবর্তন আনে
সুনামগঞ্জে হাওর থেকে মরদেহ উদ্ধার

সুনামগঞ্জে হাওর থেকে মরদেহ উদ্ধার

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জ সদর উপজেলার ইব্রাহিমপুর গ্রামের পাশের হিলুয়ার হাওর থেকে আব্দুল আলিম (৪৫) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৯ অক্টোবর) দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আব্দুল আলিম সুরমা ইউনিয়নের পশ্চিম সাহেবনগর গ্রামের মৃত সোলেমান মিয়ার ছেলে।

 

পুলিশ ও এলাকাবাসী জানায়, আব্দুল আলিমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে মরদেহ গোপন করতে হাওরে ফেলে রাখে। শনিবার দুপুরে স্থানীয় কৃষি শ্রমিকরা হাওরে মরদেহ পড়ে থাকতে দেখে সুনামগঞ্জ থানার পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করছে।

 

সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক জানান, আব্দুল আলিমের শরীরের ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। শুক্রবার রাতের কোনো একসময় তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। হত্যাকাণ্ডের মোটিভ এখনও জানা যায়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo