শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন

নোটিশ :
সিলেট বিভাগসহ দেশের প্রতিটি জেলা ও উপজেলা সদরে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা আমাদের পত্রিকার ইমেইল ঠিকানায় পূর্নাঙ্গ জীবন বৃত্তান্ত প্রেরণের আহবান জানানো যাচ্ছে। এছাড়া প্রবাসের বিভিন্ন দেশে আমরা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি।
শিরোনাম :
এইচএসসির তিন পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনে হত্যাকাণ্ডের বিচার বিভাগীয় তদন্ত হবে: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাফর ইকবালকে শাবিপ্রবিতে আজীবন নিষিদ্ধ ঘোষণা শিক্ষার্থীদের সিলেট সিটি করপোরেশন এলাকাভুক্ত সব সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ বাংলাদেশ সরকারের উচিত শান্তিপূর্ণ প্রতিবাদের অধিকার নিশ্চিত করা: জাতিসংঘ কোটা সংস্কারের যৌক্তিক দাবি প্রধানমন্ত্রীর বিবেচনায়: কাদের কুরিয়ার সার্ভিস থেকে গ্রাহকের ২২ লক্ষ টাকা গায়েব, আটক ২ জঙ্গি, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে এসএমপি কমিশনারের হুঁশিয়ারি হবিগঞ্জে টাকা না দেওয়ায় পুলিশি প্রতিবেদনে আসামি শিশু নগরীতে ছাত্রলীগ-যুবলীগের ধাওয়ায় ছত্রভঙ্গ আন্দোলনকারীরা নগরীতে চুরি, নগদ টাকা ও স্বর্ণ লুট শায়েস্তাগঞ্জে রাজাকারের নামে সড়ক বাতিলের দাবি গোয়াইনঘাটে সিজারিয়ান অপারেশনের সূচনা কোটা সংস্কারের আন্দোলন, দেশব্যাপী সংঘর্ষে পাঁচজন নিহত কমতে শুরু করেছে পানি, বন্যা পরিস্থিতির উন্নতি তাহিরপুরে ক্ষতিগ্রস্ত ৩৬ কিলোমিটার সড়ক, চলাচলে ভোগান্তি এক মাস অপেক্ষা করেন, প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে নিয়ে যাবো- আন্দোলনকারীদের প্রতি ব্যারিস্টার সুমন হবিগঞ্জ পলিটেকনিকে কোটাবিরোধী বিক্ষোভ ৬৫ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেপ্তার ১ মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে: প্রধানমন্ত্রী দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার জগন্নাথপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু স্বেচ্ছাসেবকলীগ নেতা এমদাদের খাদ্যসামগ্রী বিতরণ কমলগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবির সম্পন্ন হবিগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী দিবস পালিত ফের কারাগারে কাউন্সিলর নিপু জুলাইজুড়ে বৃষ্টি নিয়ে দুঃসংবাদ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে কর্মবিরতি অব্যাহত চীন বাংলাদেশকে দুই বিলিয়ন ডলারের সমপরিমাণ অর্থ দেবে: প্রধানমন্ত্রী
সিসিক মেয়রের সঙ্গে যুক্তরাষ্ট্র দূতাবাসের রাজনৈতিক ইউনিট প্রধানের সাক্ষাৎ

সিসিক মেয়রের সঙ্গে যুক্তরাষ্ট্র দূতাবাসের রাজনৈতিক ইউনিট প্রধানের সাক্ষাৎ

 

জাগ্রত সিলেট ডেস্ক :: সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্র দূতাবাসের রাজনৈতিক ইউনিট প্রধান শ্যারিন ফিতজেরাল্ড। মঙ্গলবার বেলা ১১টায় নগর ভবনে গিয়ে তিনি এ সাক্ষাৎ করেন।

 

এ সময় সিলেটের বিভিন্ন চলমান প্রকল্প, প্রস্তাবিত প্রকল্প ও প্রবাসীদের সেবা প্রদান সম্পর্কে উভয় পক্ষের মধ্যে আলোচনা হয়েছে।

 

শ্যারিন ফিতজেরাল্ড প্রথমবারের মতো সিলেট সফর করে মুগ্ধ হয়েছেন বলে জানান। হকার ও যানজটমুক্ত পরিবেশবান্ধব নগরী দেখে মেয়রের ভূয়সী প্রশংসা করেন তিনি।

 

সিলেট প্রবাসী অধ্যুষিত এলাকা হিসেবে প্রবাসীদের নগর ভবন থেকে কী ধরনের সেবা প্রদান করা হয় মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর কাছে জানতে চান শ্যারিন ফিতজেরাল্ড। সিলেট সিটি করপোরেশন থেকে প্রবাসীদের সর্বোচ্চ সেবা প্রদান করা হয় বলে তাকে নিশ্চিত করেন মেয়র। মেয়র জানান, সিটি করপোরেশনে ৩ জন এনআরবি কর্মকর্তা নিয়োগ করা হয়েছে যাতে প্রবাসীদের সেবার মান আরও বৃদ্ধি করা যায়।

 

এ সময় ‘বদলে যাওয়া সিলেট’ শীর্ষক একটি ডকুমেন্টারি প্রদর্শন করা হয়। সিলেটের সার্বিক উন্নয়ন ও নাগরিক সেবার মান দেখে সন্তুষ্টি জানান শ্যারিন ফিতজেরাল্ড।

 

এ সময় সিলেট সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইফতেখার আহমেদ চৌধুরী, সচিব আশিক নূর, স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুর ইসলাম, প্রধান বর্জ্য কর্মকর্তা লেফটেনেন্ট কর্নেল (অব.) একলিন আবেদীন, এনআরবি কনসালটেন্ট মাসুমা আক্তার, জনসংযোগ কর্মকর্তা সাজলু লস্কর, আইটি প্রধান ছায়েম আহমদ, মেয়রের ব্যক্তিগত সহকারী শহিদ চৌধুরী ও যুক্তরাষ্ট্র দূতাবাসের বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo