শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

নোটিশ :
সিলেট বিভাগসহ দেশের প্রতিটি জেলা ও উপজেলা সদরে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা আমাদের পত্রিকার ইমেইল ঠিকানায় পূর্নাঙ্গ জীবন বৃত্তান্ত প্রেরণের আহবান জানানো যাচ্ছে। এছাড়া প্রবাসের বিভিন্ন দেশে আমরা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি।
শিরোনাম :
এইচএসসির তিন পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনে হত্যাকাণ্ডের বিচার বিভাগীয় তদন্ত হবে: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাফর ইকবালকে শাবিপ্রবিতে আজীবন নিষিদ্ধ ঘোষণা শিক্ষার্থীদের সিলেট সিটি করপোরেশন এলাকাভুক্ত সব সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ বাংলাদেশ সরকারের উচিত শান্তিপূর্ণ প্রতিবাদের অধিকার নিশ্চিত করা: জাতিসংঘ কোটা সংস্কারের যৌক্তিক দাবি প্রধানমন্ত্রীর বিবেচনায়: কাদের কুরিয়ার সার্ভিস থেকে গ্রাহকের ২২ লক্ষ টাকা গায়েব, আটক ২ জঙ্গি, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে এসএমপি কমিশনারের হুঁশিয়ারি হবিগঞ্জে টাকা না দেওয়ায় পুলিশি প্রতিবেদনে আসামি শিশু নগরীতে ছাত্রলীগ-যুবলীগের ধাওয়ায় ছত্রভঙ্গ আন্দোলনকারীরা নগরীতে চুরি, নগদ টাকা ও স্বর্ণ লুট শায়েস্তাগঞ্জে রাজাকারের নামে সড়ক বাতিলের দাবি গোয়াইনঘাটে সিজারিয়ান অপারেশনের সূচনা কোটা সংস্কারের আন্দোলন, দেশব্যাপী সংঘর্ষে পাঁচজন নিহত কমতে শুরু করেছে পানি, বন্যা পরিস্থিতির উন্নতি তাহিরপুরে ক্ষতিগ্রস্ত ৩৬ কিলোমিটার সড়ক, চলাচলে ভোগান্তি এক মাস অপেক্ষা করেন, প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে নিয়ে যাবো- আন্দোলনকারীদের প্রতি ব্যারিস্টার সুমন হবিগঞ্জ পলিটেকনিকে কোটাবিরোধী বিক্ষোভ ৬৫ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেপ্তার ১ মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে: প্রধানমন্ত্রী দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার জগন্নাথপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু স্বেচ্ছাসেবকলীগ নেতা এমদাদের খাদ্যসামগ্রী বিতরণ কমলগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবির সম্পন্ন হবিগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী দিবস পালিত ফের কারাগারে কাউন্সিলর নিপু জুলাইজুড়ে বৃষ্টি নিয়ে দুঃসংবাদ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে কর্মবিরতি অব্যাহত চীন বাংলাদেশকে দুই বিলিয়ন ডলারের সমপরিমাণ অর্থ দেবে: প্রধানমন্ত্রী
সাম্প্রদায়িকতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ুন:  রনজিত সরকার এমপি

সাম্প্রদায়িকতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ুন:  রনজিত সরকার এমপি

 

জাগ্রত সিলেট ডেস্ক :: সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট রনজিত চন্দ্র সরকার বলেছেন, সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘ ১৬ বছর যাবৎ এই দেশকে একটি উন্নয়নের মহাসড়কের দিকে নিয়ে যাচ্ছেন। আমরা তারই একজন কর্মী হিসেবে এটাই বলতে চাই- আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি সমৃদ্ধ রাষ্ট্র এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো। আমি ইকবাল আল আজাদের পক্ষে ভোট চাইতে আসিনি। জামালগঞ্জের মানুষ তাদেরকে জনপ্রতিনিধি হিসেবে আজ অবধি দায়িত্ব দিয়ে এসেছেন। তারা আমৃত্যু পর্যন্ত জামালগঞ্জ উপজেলাবাসীর সেবা করে গেছেন। যার ফলশ্রুতিতে আপনারাই বিবেচনা করবেন। আমি ইকবাল আজাদের জন্য দোয়া করছি, আগামী নির্বাচনে যেন সে বিজয়ী হতে পারে।

 

তিনি বলেন, বিগত দিনে আপনাদের সমর্থন থাকার কারণে সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টিকারী সকল অপশক্তির বিরুদ্ধে লড়াই-সংগ্রাম করে বিজয় অর্জন করেছি। আগামী উপজেলা নির্বাচনে জামালগঞ্জে সাম্প্রদায়িকতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে আপনারা প্রতিরোধ গড়ে তুলবেন।

 

শুক্রবার রাতে নগরীর তালতলাস্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে সিলেটস্থ জামালগঞ্জ উপজেলাবাসীর উদ্যোগে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

 

পরিতোষ ঘোষ চৌধুরীর সভাপতিত্বে ও অ্যাডভোকেট কুশল রাজ পালের সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জামালগঞ্জ উপজেলার চেয়ারম্যান ইকবাল আল আজাদ, বেহেলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার, জামালগঞ্জ উপজেলার বীরমুক্তিযোদ্ধা হরেন্দ্র তালুকদার, বীরমুক্তিযোদ্ধা শফিকুল আলম (কলমদর), জামালগঞ্জ সদর ইউপির সাবেক চেয়ারম্যান রজব আলী তালুকদার, সদর উত্তরের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান শহীদুল ইসলাম, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সজল চৌধুরী, সাচনা বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আসাদ আল আজাদ, বিশিষ্ট সাংবাদিক ওয়ালী উল্লাহ সরওয়ার, শিক্ষক শাহজাহান, শিক্ষক সুমন দাস, যুক্তরাজ্য প্রবাসী মো. আব্দুল হান্নান, অ্যাডভোকেট বিজিত লাল, সিলেট মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রুকন মিয়া, ব্যবসায়ী পলাশ পাল চৌধুরী, সুধির রায়, শুধাংশু দে ও কাশেম আল আজাদ।

 

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন হাফেজ মো. করিম উদ্দিন ছাহেব এবং গীতা পাঠ করেন দ্বীপঙ্কর চক্রবর্তী কাঞ্চন। সভায় সিলেটে অবস্থানরত জামালগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo