শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:০৩ অপরাহ্ন

নোটিশ :
সিলেট বিভাগসহ দেশের প্রতিটি জেলা ও উপজেলা সদরে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা আমাদের পত্রিকার ইমেইল ঠিকানায় পূর্নাঙ্গ জীবন বৃত্তান্ত প্রেরণের আহবান জানানো যাচ্ছে। এছাড়া প্রবাসের বিভিন্ন দেশে আমরা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি।
শিরোনাম :
সিকৃবি’র নতুন ভিসি অধ্যাপক আলিমুল ইসলাম মাধবপুরে বিপুল পরিমাণ চোরাই পণ্য জব্দ করল বিজিবি এবার গ্রেপ্তার আতঙ্কে ‘কিংস পার্টি’ খ্যাত ‘পুতুল দলের’ নেতারা অপূর্ব ভাইয়ার চোখে চোখ রাখা কঠিন: ফারিণ ১০ দিন পর মা হবেন চবি শিক্ষার্থী, করলেন আত্মহত্যা গ্রিসে নৌকা ডুবে নিহত ১ নিখোঁজ ২, বাংলাদেশিসহ উদ্ধার ৯৭ শেখ হাসিনা ভারতে ছিলেন, আছেন, থাকবেন ‘হিট অফিসার’ মেয়েকে ৮ লাখ টাকা বেতন দিতেন আতিক সাকিব জানেন না তার পরবর্তী গন্তব্য কোথায় মাশরাফির সিলেট স্ট্রাইকার্সকে ৭২ ঘন্টার আল্টিমেটাম নতুন পরিচয়ে আবার বাংলাদেশে ফিরলেন পিটার হাস সিসিকের ২ হাজার ৫শ’ ৯ কোটি টাকার প্রকল্প বাতিল প্রধান উপদেষ্টার তহবিলে সাবেক এমপি শফি চৌধুরীর আড়াই কোটি টাকা অনুদান বিশ্বনাথে মাদ্রাসা প্রিন্সিপাল অপসসারণ নিয়ে সংঘর্ষে আহত ২০ অপসারণ না করার দাবি সুনামগঞ্জের চেয়ারম্যান মেম্বারদের সিলেট গোলাপগঞ্জের শমসের মবিন আটক হবিগঞ্জে নি খোঁ জ মাদরাসা ছাত্রের ম র দে হ উদ্ধার কুলাউড়ায় ছাত্রলীগ সভাপতি আটক তারেক রহমান আইনি লড়াই করে দেশে ফিরবেন : সিলেটে এম এ মালিক পর্দার অন্তরালে চলছে টিলা কাটার মহোৎসব সিলেট সীমান্তে যা যা ঘটলো আজ সুনামগঞ্জে সিগারেট নিয়ে বাকবিন্ডার জেরে সেচ্ছাসেবকলীগ নেতার হামলায় শিক্ষার্থী আহত বিএনপি নেতা হারিছ চৌধুরীর মরদেহ কবর থেকে উত্তোলন অভিবাসীদের আশ্রয় অধিকার বাতিলে আইন করছে পোল্যান্ড ঢাকার সাবেক মেয়র আতিকুল গ্রেপ্তার আবারও ওয়েব ফিল্মে জুটি অপূর্ব-ফারিণ ৮ জাতীয় দিবস বাতিল করে আদেশ জারি সিলেটে আড়াই লক্ষাধিক টাকার ভারতীয় চিনি জব্দ বিয়ানীবাজারে সীমান্তে যুবলীগ নেতা আ ট ক সাকিবকে নিয়ে মিরপুর টেস্টের দল ঘোষণা বাংলাদেশের
সাংবাদিক নির্যাতনকারীদের রেহাই দেওয়া হবে না:  প্রধানমন্ত্রী

সাংবাদিক নির্যাতনকারীদের রেহাই দেওয়া হবে না:  প্রধানমন্ত্রী

 

জাগ্রত সিলেট ডেস্ক :: সাংবাদিকদের ওপর অমানবিক নির্যাতনের ঘটনায় জড়িতদের রেহাই দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, গত ২৮ অক্টোবর সাংবাদিকদের ওপর হামলাকারীরা পার পাবে না। তাদের খুঁজে বের করে শাস্তি নিশ্চিত করা হবে।

 

বৃহস্পতিবার সকালে গণভবনে ২৮ অক্টোবর বিএনপির সন্ত্রাসে আহত সাংবাদিকদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে এ কথা বলেন তিনি।

 

তিনি বলেন, দেশ অনেক আন্দোলন ও সংগ্রাম দেখেছে। কিন্তু, সাংবাদিকদের কোনো সময় টার্গেট করা হয়নি। হামলাকারীরা সাংবাদিকদের মাথায় আঘাত করে হত্যার চেষ্টা করেছে। আমার দুঃখ প্রকাশ করার কোনো ভাষা নেই। যারা এ ধরনের জঘন্য কর্মকাণ্ডে জড়িত তারা পার পাবে না। ঘটনার ছবি ও ভিডিও ফুটেজ পর্যালোচনা করে দোষীদের বিচারের আওতায় আনা হবে।

 

শেখ হাসিনা বলেন, প্রধান বিচারপতির বাড়ি, জজ কোয়ার্টার এবং কর্তব্যরত পুলিশ সদস্যদের ওপরও হামলা চালানো হয়েছে। এর আগে প্রধান বিচারপতির বাড়িতে হামলার কোনো নজির নেই। এই ধরনের জঘন্য কাজের আদেশ প্রদানকারীদের অবশ্যই বিচারের মুখোমুখি হতে হবে।

 

শেখ হাসিনা আসন্ন সাধারণ নির্বাচন বানচাল করতে দেশে-বিদেশে ষড়যন্ত্র করা হচ্ছে বলে দেশবাসীকে সতর্ক থাকতে বলেছেন।

 

অনুষ্ঠানের শুরুতে প্রধানমন্ত্রী আহত সাংবাদিকদের স্বাস্থ্য সম্পর্কে খোঁজ-খবর নেন। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম এতে স্বাগত বক্তব্য দেন।

 

জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্তের সঞ্চালনায় অনুষ্ঠানে একাত্তর টিভির প্রধান সম্পাদক ও এডিটরস গিল্ড বাংলাদেশের সভাপতি মোজাম্মেল বাবু ও একাত্তর টিভির হেড অব নিউজ শাকিল আহমেদও বক্তব্য রাখেন। এসময় বিভিন্ন গণমাধ্যমের সিনিয়র সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

গত ২৮ অক্টোবর আহত সাংবাদিকদের বক্তব্যের উপর ভিত্তি করে একটি ভিডিও প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়। এতে আহত সাংবাদিকরা তাদের ওপর বর্বর নির্যাতনের বর্ণনা দেন।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo