শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন

নোটিশ :
সিলেট বিভাগসহ দেশের প্রতিটি জেলা ও উপজেলা সদরে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা আমাদের পত্রিকার ইমেইল ঠিকানায় পূর্নাঙ্গ জীবন বৃত্তান্ত প্রেরণের আহবান জানানো যাচ্ছে। এছাড়া প্রবাসের বিভিন্ন দেশে আমরা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি।
শিরোনাম :
সিকৃবি’র নতুন ভিসি অধ্যাপক আলিমুল ইসলাম মাধবপুরে বিপুল পরিমাণ চোরাই পণ্য জব্দ করল বিজিবি এবার গ্রেপ্তার আতঙ্কে ‘কিংস পার্টি’ খ্যাত ‘পুতুল দলের’ নেতারা অপূর্ব ভাইয়ার চোখে চোখ রাখা কঠিন: ফারিণ ১০ দিন পর মা হবেন চবি শিক্ষার্থী, করলেন আত্মহত্যা গ্রিসে নৌকা ডুবে নিহত ১ নিখোঁজ ২, বাংলাদেশিসহ উদ্ধার ৯৭ শেখ হাসিনা ভারতে ছিলেন, আছেন, থাকবেন ‘হিট অফিসার’ মেয়েকে ৮ লাখ টাকা বেতন দিতেন আতিক সাকিব জানেন না তার পরবর্তী গন্তব্য কোথায় মাশরাফির সিলেট স্ট্রাইকার্সকে ৭২ ঘন্টার আল্টিমেটাম নতুন পরিচয়ে আবার বাংলাদেশে ফিরলেন পিটার হাস সিসিকের ২ হাজার ৫শ’ ৯ কোটি টাকার প্রকল্প বাতিল প্রধান উপদেষ্টার তহবিলে সাবেক এমপি শফি চৌধুরীর আড়াই কোটি টাকা অনুদান বিশ্বনাথে মাদ্রাসা প্রিন্সিপাল অপসসারণ নিয়ে সংঘর্ষে আহত ২০ অপসারণ না করার দাবি সুনামগঞ্জের চেয়ারম্যান মেম্বারদের সিলেট গোলাপগঞ্জের শমসের মবিন আটক হবিগঞ্জে নি খোঁ জ মাদরাসা ছাত্রের ম র দে হ উদ্ধার কুলাউড়ায় ছাত্রলীগ সভাপতি আটক তারেক রহমান আইনি লড়াই করে দেশে ফিরবেন : সিলেটে এম এ মালিক পর্দার অন্তরালে চলছে টিলা কাটার মহোৎসব সিলেট সীমান্তে যা যা ঘটলো আজ সুনামগঞ্জে সিগারেট নিয়ে বাকবিন্ডার জেরে সেচ্ছাসেবকলীগ নেতার হামলায় শিক্ষার্থী আহত বিএনপি নেতা হারিছ চৌধুরীর মরদেহ কবর থেকে উত্তোলন অভিবাসীদের আশ্রয় অধিকার বাতিলে আইন করছে পোল্যান্ড ঢাকার সাবেক মেয়র আতিকুল গ্রেপ্তার আবারও ওয়েব ফিল্মে জুটি অপূর্ব-ফারিণ ৮ জাতীয় দিবস বাতিল করে আদেশ জারি সিলেটে আড়াই লক্ষাধিক টাকার ভারতীয় চিনি জব্দ বিয়ানীবাজারে সীমান্তে যুবলীগ নেতা আ ট ক সাকিবকে নিয়ে মিরপুর টেস্টের দল ঘোষণা বাংলাদেশের
বালাগঞ্জে ৩ ছাগল চোর আটক

বালাগঞ্জে ৩ ছাগল চোর আটক

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জে তিন ছাগল চোরসহ একটি সিএনজিচালিত অটোরিকশা আটক করেছে পুলিশ।

 

রবিবার রাত ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বদিউজ্জামানের দিকনির্দেশনায় এসআই জাকির হোসেন এবং এসআই জহর লাল রায় সঙ্গীয় ফোর্স নিয়ে বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নের মাদরাসা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করেন।

 

পুলিশ জানায়, বালাগঞ্জ থানার বিশেষ অভিযানে চুরির কাজে ব্যবহৃত একটি রেজিস্ট্রেশনবিহীন পুরাতন সিএনজিচালিত অটোরিকশা ও একটি ছাগলসহ তিনজনকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন, এসএমপির মোগলাবাজার থানার সিলাম টিলাপাড়ার তজম্মুল খা’র ছেলে ফারুক খা, নিজ সিলাম গ্রামের সুফিয়ান আলীর ছেলে শরীফুল ইসলাম ও ফজর আলীর ছেলে কামরান মিয়া।

 

বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বদিউজ্জামান আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত চোরদের কাছ থেকে সাদা-কালো রঙের একটি ছাগল ও একটি সিএনজিচালিত অটোরিকশা উদ্ধার করা হয়েছে। আটককৃতদের নামে মামলা রুজু করে তাদের উচ্চ আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo